উজিরপুর পৌরসভায় কাউন্সিলর প্রার্থী নাসির সিকদার জনসমর্থনে এগিয়ে

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২০

উজিরপুর প্রতিনিধি ॥ বরিশালের উজিরপুর পৌরসভার নির্বাচনকে ঘিরে চলছে ব্যাপক প্রচার প্রচারণা। এর মধ্যে পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ নাসির সিকদার জনসমর্থনে এগিয়ে রয়েছেন। প্রতিদিন বিভিন্ন স্থানে চালাচ্ছেন অবিরাম প্রচার প্রচারণা। দিন-রাত ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে ভোট প্রার্থনা করছেণ। তিনি ১৯৯৬ সাল থেকে আওয়ামীলীগের রাজনীতিতে ওতপ্রত ভাবে জড়িত রয়েছে। বর্তমানে তিনি উজিরপুর পৌর যুবলীগের যুগ্ম আহবায়কের দায়ীত্ব পালন করছেন।

 

আওয়ামীলীগের দুর্দিনে তিনি অনেক ঘাত প্রতিঘাতের শিকার হয়েছিল। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্যাগী নেতা হিসেবে ইতিমধ্যে ব্যাপক সুপরিচিত হয়েছেন। নাসির সিকদার উজিরপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের মোঃ শাজাহান সিকদারের ছেলে। গণসংযোগ করতে গিয়ে ভোটারদের ব্যাপক সাড়া পেয়েছেন এবং অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে কাউন্সিলর প্রার্থী হিসেবে শতভাগ জয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন তিনি। আগামী ২৮ ডিসেম্বর নির্বাচনে সকলের কাছে ভোট প্রার্থনা করেন। এক প্রবীণ শিক্ষক জানিয়েছেন তিনি শিক্ষিত, মেধাবী ও আওয়ামী যুবলীগের ত্যাগী নেতা হওয়ায় নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচিত হলে এলাকায় মাদক ও সন্ত্রাস মুক্ত হবে। এ ছাড়াও এলাকায় রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হবে এবং গরীব দুঃখীরা উপকৃত হবে।

 

তরুন প্রজন্মের অহংকার নাসির সিকদারকে কাউন্সিলর হিসেবে দেখতে চায় এলাকাবাসী। তিনি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে অগ্রণী ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তার সমর্থকরা।