উজিরপুরে মাদক ও জুয়ায় বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলার শিকার গৃহবধু

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২১

মহসিন মিঞা লিটন, উজিরপুর প্রতিনিধি ॥ বরিশালের উজিরপুরে জুয়ার আসর ও মাদকে বাধা দেওয়ায় গৃহবধূকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। অভিযোগ ও আহত সূত্রে জানা যায়, উপজেলার শোলক ইউনিয়নের বাবরখানা গ্রামের কাঠ মিস্ত্রি কবির সরদারের বাড়ীতে প্রায়ই জুয়া ও মাদকের আসর বসান একই এলাকার গিয়াস উদ্দিন সরদার(৪৫), আলামিন সরদার(২৮), রাকিব সরদার, ইমরান সরদার, এনামুল সরদার(১৭), আলী সরদার(৪৮)। এর প্রতিবাদ করলে কবিরের স্ত্রী মোসাঃ ময়না বেগম (৩৫)কে বিভিন্ন সময় ভয়ভীতি ও হুমকী দেন।

 

এরই ধারাবাহিকতায় ২৮ জানুয়ারী বিকেলে পুনরায় কবিরের বাড়িতে মাদক ও জুয়ার আসর বসাতে গেলে নিষেধ করলে কোন কর্ণপাত করেননি তারা। কোন উপায় না পেয়ে গৃহবধূ ময়না বেগম ধামুরা পুলিশ ক্যাম্পে অভিযোগ দেওয়ার জন্য রওনা হয়ে কাংশী ব্রিজের কাছে মাদকসেবী জুয়াড়িরা দেশীয় ধারালো অস্ত্র, লোহার রড দিয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম এবং টানা হেঁচড়া করে শ্লীলতাহানি করেছে। ডাকচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে আহত গৃহবধূকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সন্ত্রাসীদের আঘাতে গৃহবধূর মাথা,নাকসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়।

 

এব্যাপারে আহত’র স্বামী কবির হোসেন সরদার বাদী হয়ে উল্লেখিত অভিযুক্ত ৭ জনকে আসামী করে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।