উজিরপুরে ব্যাপক আয়োজনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২১

মহসিন মিঞা লিটন, উজিরপুর প্রতিনিধি ॥ বরিশালের উজিরপুরে ব্যাপক আয়োজনে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ জানুয়ারী উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় অতিরিক্ত মহাসচিব ও বরিশাল জেলা আহবায়ক বরিশাল-৩ আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইকবাল হোসেন তাপসের সার্বিক তত্ত্বাবধানে ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

 

এ উপলক্ষে সকাল ১০টায় একটি র‌্যালী উপজেলা চত্বর থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মহিলা কলেজ মাঠে শেষ হয়। র‌্যালী শেষে মহিলা কলেজ সভাকক্ষে উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর হোসেন বাচ্চুর সভাপতিত্বে আলোচনা সভায় শুভেচ্ছা বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস,এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও নিবনির্বাচিত পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী।

 

আরো বক্তৃতা করেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হানিফ হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহিদ আলম, যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ খান, আনোয়ার হোসেন হাওলাদার, দপ্তর সম্পদাক আবুল বাশার বাদশা, পৌর জাতীয় পার্টির সভাপতি মুজিবুর রহমান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক শাহিন ভুইয়া, জাতীয় পার্টির নেতা হাবিবুর রহমান বয়াতি, এস.এম কেরামত আলী, জব্বার মাষ্টার, নাসির মৃধা, ইউসুফ মৃধা, কামাল হোসেন রাড়ী, আলতাফ হোসেন, গোলাম মোস্তফা, প্রভাষক সেলিম রেজা, শাহে আলম খান মিন্টুসহ যুব সংহতি, শ্রমিক পার্টি ও ছাত্র সমাজের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

 

এ সময় বক্তারা বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সফল রাষ্ট্রপতি, প্রতিটি থানাকে উপজেলা কার্যক্রম চালুর রূপকার মরহুম পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছিল। জাতীয় পার্টি একটি আদর্শিক রাজনৈতিক সংগঠন।