উজিরপুরে পুনরায় নির্বাচিত প্যানেল মেয়র হেমায়েত উদ্দিনকে পৌরবাসীর অভিনন্দন

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

মহসিন মিঞা লিটন, উজিরপুর প্রতিনিধি ॥ বরিশালের উজিরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার ২নং ওয়ার্ডের জননন্দিত কাউন্সিলর মোঃ হেমায়েত উদ্দিন পুনরায় প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে পৌরবাসী। ঘোষণার পরে আনন্দ ও উল্লাসে মেতে উঠেছেন তার সমর্থকরা। উল্লেখ্য, ৮ ফেব্রুয়ারী সোমবার বেলা ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা নবনির্মিত ভবনের সভাকক্ষে পৌরসভার অস্থায়ী কার্যালয়ে প্রথম সভা ও প্যানেল মেয়র নির্বাচনী সভায় নবনির্বাচিত পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারীর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন। উপস্থিত ছিলেন নবনির্বাচিত কাউন্সিলর হেমায়েত উদ্দিন, রিপন মোল্লা,অসিম ঘরামী,হাকিম সিকদার,মজিবুর রহমান,খবির উদ্দিন হাওলাদার,নজরুল ইসলাম মামুন,খায়রুল ইসলাম,নাসির উদ্দিন সিকদার, রানী বেগম, আখি খানম, সীমা আক্তার, পৌরসভার সচিব মোঃ ফারুক হোসেন, প্রকৌশলী মাসুম বিল্লাহসহ নেতৃবৃন্দ। এসময় গণতান্ত্রিক প্রক্রিয়ায় সর্বসম্মতিক্রমে ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হেমায়েত উদ্দিনকে ২য় বারের মত পুনরায় ১নং প্যানেল মেয়র নির্বাচিত করা হয়।

 

এক প্রবীণ শিক্ষক জানান, তিনি পুনরায় প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত হওয়ায় পৌরসভার প্রতিটি ওয়ার্ড শতভাগ মাদক, সন্ত্রাস,জঙ্গিবাদ ও বাল্যবিবাহ মুক্ত হবে এবং স্কুল,কলেজ,মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি অগ্রণী ভূমিকা পালন করবেন এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এমনকি ইতিপূর্বেও তিনি প্যানেল মেয়রের দায়ীত্বে থাকাকালীন সময়ে যোগ্যপাত্রে অন্ন দান করে সফল কাউন্সিলর ও প্যানেল মেয়র হিসেবে সুপরিচিতি লাভ করেছেন। স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন সামাজিক কর্মকা-ে তার অবদানের কমতি নেই। তিনি শিক্ষিত, মার্জিত,সাংগঠনিক নেতা হওয়ায় ভোটাররা তাকে ভোট প্রদান করে পুনরায় পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত করেছেন। এছাড়াও তার যোগ্যতার মাপকাঠি সঠিক ভাবে যাচাই বাছাই করে সর্বসম্মতিক্রমে তাকে পুনরায় ১নং প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত করা হয়।

 

জননন্দিত কাউন্সিলর মোঃ হেমায়েত উদ্দিন পুনরায় প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানান পৌরবাসী। এদিকে নবনির্বাচিত প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিন ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ মুক্ত এবং ডিজিটাল পৌরসভা গড়ায় অগ্রণী ভূমিকা পালন করবেন এমন আশাবাদ ব্যক্ত করে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দক্ষিণবঙ্গের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহ,বরিশাল ২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম, সাবেক সংসদ সদস্য তালুকদার মোঃ ইউনুস, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী,উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুসহ সকল নেতৃবৃন্দের কাছে দোয়া প্রার্থনা করেছেন।