উজিরপুরে পিকআপ চাপায় ভোলার মাছ ব্যবসায়ী নিহত


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২০
রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি ::
বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার জয়শ্রী বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় পিকআপ ভ্যান চাপায় ফারুক মিস্ত্রি (৬০) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। সে ভোলা জেলার দৌলতখান উপজেলার মৃত লুৎফর রহমানের ছেলে।
১১ আগস্ট মঙ্গলবার দুপুরে উপজেলার জয়শ্রী বাসস্ট্যান্ড সংলগ্ন ‘সাজু পেট্রোল পাম্প’ এর সামনে মহাসড়ক পারাপারের প্রাক্কালে ওই মাছ ব্যবসায়ীকে পিকআপটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।
এ দুর্ঘটনায় ঘাতক পিকআপটিসহ চালক মিন্টু মোল্লাকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে মেয়ের শ্বশুড় বাড়ি রাজবাড়ি থেকে সপ্তবর্ণা নামের যাত্রীবাহী একটি বাসে স্ত্রীসহ ব্যবসায়ী ফারুক মিস্ত্রি বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ফারুকের টয়লেটের বেগ পেলে চালক বাসটি মহাসড়কের উজিরপুরের জয়শ্রী বাসস্ট্যান্ড এলাকায় থামায়। এসময় ব্যবসায়ী বাস থেকে নেমে স্থানীয় ‘সাজু পেট্রোল পাম্প’র টয়লেটে যেতে মহাসড়ক পারাপারের সময় বেপরোয়া গতির একটি পিকআপ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।
বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানার  ওসি জিয়াউল আহসান জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক পিকআপটি চালকসহ আটক করেছে গৌরনদী হাইওয়ে পুলিশ। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।
রাহাদ সুমন,বানারীপাড়া