উজিরপুরে নিখোঁজের দু’দিন পরে সদ্য এসএসসি পাস ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি ॥

বরিশালের উজিরপুরে নিখোঁজের দু’দিন পরে আবির জামান সাঈদ নামের সদ্য এসএসসি পাস করা শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পবিত্র ঈদ-উল আজহার দিন ১ আগস্ট শনিবার বিকেল সাড়ে ৫ টায় উজিরপুর মডেল থানা পুলিশ উপজেলার ওটরা ইউনিয়নের পূর্ব কেশবকাঠী (বাগরা ) গ্রামের নানা বাড়ীর পিছনে পুকুরের পূর্ব পাশে একটি পরিত্যক্ত নির্জন জঙ্গল থেকে আবির জামান সাঈদ (১৬) নামের ওই শিক্ষার্থীর পচন ধরা লাশ উদ্ধার করে। জানা গেছে আবির উপজেলার ওটরা ইউনিয়নের মধ্য কেশবকাঠী গ্রামের আতিকুজ্জামান বাবুল হাওলাদারের ছেলে। সে নানা বাড়ীতে থেকে লেখা-পড়া করতো।

আবির ৩০ জুলাই পূর্ব কেশবকাঠী নানা বাড়ী থেকে বের হয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয়। তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্থানীয়রা ১ আগস্ট বিকেল ৫ টায় পরিত্যক্ত জঙ্গলে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায়। পরে থানা পুলিশ পচন ধরা লাশটি উদ্ধার করে।

পরে পরিবারের লোকজন লাশটি নিখোঁজ আবিরের বলে শনাক্ত করেন। এদিকে তাকে পূর্বপরিকল্পিকভাবে হত্যা করে জঙ্গলে ফেলে রাখা হয়েছে, নাকি সে আত্মহত্যা করেছে এ নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনাচার্জ (ওসি) মোঃ জিয়াউল আহসান জানান, আবিরের মৃত্যু রহস্য উদঘাটনে লাশ উদ্ধার করে রবিবার ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

Sharing is caring!