উজিরপুরে দুই সন্তানের জননী ধর্ষণের শিকার

প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

রাহাদ সুমন,বানারীপাড়া প্রতিনিধি ॥

বরিশালের উজিরপুরে দু’সন্তানের জননী এক গৃহবধূ (৪০) ধর্ষণের শিকার হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার গুঠিয়া ইউনিয়নের দোসতিনা গ্রামের শীল বাড়িতে এ ঘটনা ঘটে।

ধর্ষিতা গৃহবধূর স্বামী স্থানীয় নারায়নপুর বাজারের সেলুন মালিক রবিন শীল জানান, সোমবার দুপুরে তিনি বাড়িতে এসে দেখতে পান ঘরের বারান্দার মেঝেতে ফেলে তার স্ত্রীকে ধর্ষণ করছেন একই বাড়ির বাদল শীল। এসময় তার উপস্থিতি টের পেয়ে লম্পট বাদল দৌড়ে পালিয়ে যান। তিনি এসময় ভুল বুঝতে পেরে স্ত্রীকে মারধর করেন। পরে স্ত্রী তাকে জানান ঘরে একা থাকার সুযোগে বাদল শীল তাকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন।

এ প্রসঙ্গে ধর্ষিতা গৃহবধূ মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের জানান, সোমবার দুপুরে তাকে ঘরে একা পেয়ে একই বাড়ির মামা সম্পর্কীয় বাদল শীল ভয়ভীতি দেখিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করেন। বাদল শীল পূর্ব পরিকল্পিতভাবে নিজের স্ত্রী ও সন্তানদের ঝালকাঠিতে শ্বশুরালয়ে বেড়াতে পাঠিয়ে এ ধর্ষণের ঘটনা ঘটান। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

এ বিষয়ে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল আহসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে লম্পট ওই ধর্ষকের পক্ষ নিয়ে স্থানীয় একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

Sharing is caring!