উজিরপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র’র আত্মহত্যা

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২০

 

বানারীপাড়া প্রতিনিধি \

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক (আইআর) বিভাগের ২য় বর্ষের মেধাবী ছাত্র ইমরান হোসেন (২০) সুইসাইড নোটে লিখে যান, “সিলিং এ ঝুলে গেল আত্মা, এরই নাম আত্মহত্যা” মোবাইল ফোনে ফেসবুকের টাইম লাইনে মেসেজ পাঠিয়ে দিয়ে নিজ ঘরের সিলিং ফ্যানে ঝুলে পড়ে আত্মহত্যা করেন। তিনি বরিশালের উজিরপুর উপজেলার গাজিরপাড় গ্রামের মোঃ তোতা দফাদারের ছেলে।

১৭ আগষ্ট সোমবার বেলা ১১টায় গাজিরপাড়স্থ নিজ বাড়িতে আত্মহত্যার ঘটনা ঘটান। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ইমরান হোসেন এক বছর যাবৎ তার একই বর্ষের রংপুর এলাকার ইডেন কলেজে পড়‍ুয়া এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। কিছুদিন যাবৎ তাদের মধ্যে সম্পর্কের অবনতি ঘটায় মানসিক ভাবে কিছুটা ভারসাম্য হারিয়ে ফেলেন। করোনা কালীন বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় নিজ বাড়িতে একাকিত্ব জীবন যাবন করত। তার পিতা মাতা উজিরপুর থানা কমপ্লেক্সের নিকটবর্তী নতুন বাড়িতে অবস্থান করার সুযোগে এ দুর্ঘটনা ঘটান।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান জানান, প্রেমের সম্পর্কের কারণে কিছুদিন যাবৎ ইমরান হোসেন মানসিক ভাবে অসুস্থ ছিলেন। ফেসবুকে আত্মহত্যা নিয়ে বিভিন্ন কথা লিখতেন। মৃত্যুর পূর্বে টাইম লাইনে “সিলিং এ ঝুলে গেল আত্মা, এরই নাম আত্মহত্যা” লিখে আত্মহত্যা করেন। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। তার অকাল মৃত্যুতে পরিবার ও এলাকার মধ্যে শোকের মাতম বইছে।

Sharing is caring!