উজিরপুরে জমি লিখে না দেয়ায় বাবা-মাকে কুপিয়ে জখম : গ্রেফতার-১

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২০
smart

উজিরপুর প্রতিনিধি ॥

বরিশালের উজিরপুরে জমি লিখে না দেয়ায় হত্যার উদ্দেশ্যে বৃদ্ধ বাবা-মা ও ভাইকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, উপজেলার শিকারপুর ইউনিয়নের মাদার্শী গ্রামের সোহরাব হোসেন রাড়ীর কাছ থেকে জমি লিখে নেয়ার জন্য একই এলাকার আঃ হক হাওলাদার ও বজলু হাওলাদারের সহায়তায় ছেলে আলামিন রাড়ী ,মনির রাড়ী বিভিন্ন সময় চাপ সৃষ্টি করে আসছিলেন।

এরই ধারাবাহিকতায় ২২ আগস্ট বিকেল ৪ টায় বসত ঘরের সামনে গিয়ে সোহরাব হোসেনকে ছেলে আলামিন রাড়ী, মনির রাড়ী, শ্যালক আঃ হক হাওলাদার, বজলু হাওলাদার ও তার ছেলে সাগর হাওলাদার, ভাড়াটিয়া সন্ত্রাসী আবু বক্কর হাওলাদার,রনি তামিদার মিলে তাদের নামে জমি লিখে দেয়ার জন্য চাপ সৃষ্টি ও গালিগালাজ করেন।

এর প্রতিবাদ করলে শ্যালকের ছেলে সাগর হাওলাদার বৃদ্ধ সোহরাব হোসেন রাড়ী (৭০) কে মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন।

এতে বাধা দিলে আহত’র স্ত্রী মিনারা বেগম (৫০) ও ছোট ছেলে চান মিয়াকেও কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়। আহতরা উজিরপুর স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন। গুরুতর আহত অবস্থায় বৃদ্ধ বাবা সোহরাব হোসেন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এ ঘটনায় মিনারা বেগম বাদী হয়ে সোমবার উজিরপুর মডেল থানায় উল্লেখিত অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি মোঃ জিয়াউল আহসান জানান, লিখিত অভিযোগ পেয়েছি, ইতিমধ্যে অভিযুক্ত বজলু হাওলাদারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!