উজিরপুরে ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

মহসিন মিঞা লিটন, উজিরপুর প্রতিনিধি ::

বরিশালের উজিরপুরে মহিলা কলেজের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী পালিত হয়েছে। এ উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১ টায় কলেজ সভাকক্ষে গভর্নিংবডির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুর সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি অসিম কুমার ঘরামীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন কলেজ প্রতিষ্ঠাতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ সৈয়দ মাইনুল হক।

 

বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী। বক্তৃতা করেন ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল ,উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি অশোক কুমার হাওলাদার, উজিরপুর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম,বি.এন.খান ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অশোক কুমার রায় চৌধুরী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমীকলীগের আহবায়ক আনোয়ার হোসেন খানসহ শত শত শিক্ষার্থী।

 

দোয়া অনুষ্ঠান শেষে উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুর নিজস্ব অর্থায়নে দেয়া উপহার নতুন বই একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের হাতে তুলে দেন কলেজের প্রতিষ্ঠাতা ও অনুষ্ঠানের প্রধান অতিথি এ্যাডঃ সৈয়দ মাইনুল হক। এছাড়াও ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ধর্মীয় প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে উপহার বিতরণ করা হয়