উজিরপুরের নিখোঁজ ইজিবাইক চালকের লাশ ৮দিন পর গৌরনদীতে উদ্ধার

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

রাহাদ সুমন,বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি ॥

বরিশালের উজিরপুর উপজেলায় নিখোঁজ ব্যাটারীচালিত ইজিবাইক চালক মানুন রাঢ়ীর (৩০) লাশ ৮ দিন পরে পার্শ্ববর্তী গৌরনদী থেকে উদ্ধার করেছে পুলিশ। ২৬ আগস্ট বুধবার দুপুরে পার্শ্ববর্তী উপজেলা গৌরনদীর বার্থী মাধ্যমিক বিদ্যালয়ের কাছাকাছি বরিশাল-ঢাকা মহাসড়কের পাশে ডোবায় এক যুবকের মুখ বাধা অর্ধগলিত লাশ দেখতে পান স্থানীয়রা।

পরে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করলে উজিরপুর থেকে স্বজনেরা গিয়ে শনাক্ত করেন। গত ১৯ আগস্ট উজিরপুর উপজেলার উত্তর মোড়াকাঠি গ্রামের বাসিন্দা মামুন রাঢ়ী নিখোঁজ হন। মামুন রাঢী উত্তর মোরাকাঠী গ্রামের আঃ ছালাম রাঢীর পুত্র। মামুন গৌরনদী উপজেলার বাটাজোর এলাকায় সন্তান সম্ভবা স্ত্রীকে নিয়ে ভাড়া বাড়িতে থাকতেন।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীর বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের সম্মুখে খালে কচুরিপানার মধ্যে অর্ধ গলিত লাশ দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেন। বেলা ২টার দিকে মামুন রাঢীর আত্মীয়রা লাশ দেখে শনাক্ত করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১৯ আগস্ট দিবাগত রাত ৯টার দিকে বাটাজোর থেকে মামুন তার নিজস্ব ইজি বাইকে যাত্রী নিয়ে ভূরঘাটার দিকে আসে। এর পর থেকে তিনি নিখোঁজ হন। এ ব্যাপারে গত ২০ আগস্ট মামুনের বাবা ছালাম রাঢী বাদি হয়ে উজিরপুর মডেল থানায় সাধারণ ডায়েরী করেন। পুলিশ লাশ উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ছিনতাইকৃত ইজি বাইক উদ্ধার হয়নি। ধারণা করা হচ্ছে হত্যা করে যাত্রীবেশী ঘাতকরা তার ইজিবাইক নিয়ে পালিয়েছে।

Sharing is caring!