উজিরপুরের ওটরায় বাবুল হোসেনকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

মহসিন মিঞা লিটন, উজিরপুর প্রতিনিধি ॥ বরিশালের উজিরপুরে বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, দানবীর, মানবতার ফেরীওয়ালা, ধর্ম বিষয়ক সম্পাদক ১০ নং ওয়ার্ড অন্তর্গত ৫নং ইউনিট আওয়ামীলীগ, ঢাকা দারুসসালাম উপজেলার কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল হোসেনকে ওটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী। তিনি সৎ, শিক্ষিত, মার্জিত, ন্যায় পরায়ন, ভদ্র স্বভাবী, মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহ প্রতিরোধের সহায়ক, সৎ সাহসী, সে সমাজের সকল অপরাধের বিরুদ্ধে আন্দোলনকারী ও প্রতিবাদী একমাত্র ব্যক্তি হওয়ায় তাকে নিয়ে ইতিমধ্যে জল্পনা কল্পনা শুরু হয়েছে। আসন্ন ইউপি নির্বাচনে তাকে ভোট দিয়ে যোগ্য পাত্রে অন্ন দান করেন নির্বাচিত করবে বলে জোট বেধে প্রতিনিয়ত প্রচার প্রচারণা চালাচ্ছে ভোটাররা।

 

এক প্রবীণ শিক্ষক জানান, বাবুল হোসেন এই ইউনিয়নের প্রতিটি এলাকার স্কুল, মাদ্রাসা, মসজিদ, মন্দির, হতদরিদ্র পরিবারের মেয়েদের বিবাহে আর্থিক সহায়তা দিয়ে সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখেছেন। আমরা চেয়ারম্যান হিসেবে নতুন মুখ দেখতে চাই। উন্নয়নে তার কোন বিকল্প নেই। তাকে নির্বাচিত করার লক্ষ্যে এলাকাবাসী জোট বেধেছে। ইউপি চেয়ারম্যান প্রার্থী বাবুল হোসেন রাড়ী প্রতিদিন ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে দোয়া প্রার্থনা করেন। তিনি নির্বাচিত হলে ইউনিয়নের প্রতিটি এলাকায় স্কুল, মাদ্রাসা, রাস্তাঘাটসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হবে। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নিরসন হবে। অসহায় গরীব দুখী মানুষ শেষ আশ্রয়স্থল খুঁজে পাবে। দুমুঠো আহারের জন্য অর্ধাহারে অনাহারে আর কাউকে জীবন দিতে হবেনা বলে জানান এলাকার হাজারো মানুষ। এলাকায় তিনি দানবীর হিসেবে সুপরিচিত হয়েছেন। তিনি জন সমর্থনে এগিয়ে রয়েছেন।

 

প্রার্থী জানান আমি ভোটারদের কাছে ব্যাপক সাড়া পেয়েছি। ওটরা ইউনিয়নের দলকে সু-সংগঠিত, উন্নয়নের রোড মডেল তৈরি, ডিজিটাল ইউনিয়ন, অসহায় মানুষের খেদমতসহ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দক্ষিন বঙ্গের রাজনৈতিক অভিবাবক আবুল হাসানাত আব্দুল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী,উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দের সু-দৃষ্টি কামনা করছি এবং আওয়ামীলীগের নৌকা প্রতীকের দলীয় মনোয়ন প্রত্যাশা করছি। অবাধ সুষ্ঠু, শান্তিপূর্ণ নির্বাচন হলে বিজয় আমার নিশ্চিত। তিনি ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে অগ্রণী ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ইউনিয়নবাসী।