ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগ’র ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন    

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২০
পিরোজপুর সংবাদদাতা ॥ পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও দোয়া অনুষ্ঠান।
সোমবার (২৭ জুলাই) সকাল ৭ টা ৩০ মিনিটে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও স্বেচ্ছাসেবক লীগের দলীয় পতাকা উত্তোলন করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক আব্দুলা আল মামুন। পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা উদ্বোধন করা হয়‌।
অনুষ্ঠানের দ্বিতীয় ধাপে যথাক্রমে সকাল ৮টা ও সকাল ১০টা বাজে বঙ্গবন্ধুর প্রকৃতিতে মাল্যদান করা হয়, পরে সংক্ষিপ্ত আলোচনা করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ও তার পরিবারের সকল শহীদদের, বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ও সারা বিশ্বের কোভিড-১৯ আক্রান্তদের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার, আব্দুল লতিফ হাওলাদার, সদর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আজিজ হাওলাদার, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকরামুল সিকদার, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন হাওলাদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, প্রচার সম্পাদক মেহেদী হাসান, দপ্তর সম্পাদক বিপ্লব সিকদার, আইন বিষয়ক সম্পাদক রেজাউল করিম, সদস্য মোঃ হাসান হাওলাদার, মোঃ এনামুল হাওলাদার, মোঃ মিজান ফকির, মেহেদী হাসান বাবু, মোঃ রাসেল হাওলাদার, মোহাম্মদ মনির ফকির, সোমেন হালদার, মিল্টন রায়, উপজেলা ছাত্রলীগের মোঃ আব্দুল্লাহ, মোঃ রাসেল, মোঃ জিহাদসহ আরো অন্য অন্য নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!