ইন্দুরকানীতে যুবককে আটকে রেখে মারধর; উদ্ধার করল পুলিশ


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২০

ইন্দুরকানী প্রতিনিধি:
পিরোজপুরের ইন্দুরকানীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জাহিদুল নামে এক যুবক কে আটক করে নির্যাতন করে প্রতিপক্ষরা। ওই যুবকের স্বজনেরা নির্যাতনের বিষয় ৯৯৯ এ জানালে ইন্দুরকানী থানা পুলিশের একটি দল উপজেলার বটতলা এলাকার একটি বাগান থেকে আহত অবস্থায় যুবক জাহিদুল (২৫) কে উদ্ধারা করে। পরে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার উপজেলার বালিপাড়া ইউনিয়নের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা বালিপাড়া গ্রামের আফজাল হাওলাদারের ছেলে জাহিদ (২৫) একটি মোটর সাইকেল যোগে ঢাকা যাচ্ছিল। বটতলা বাসষ্টান্ড এলাকায় আসলে তার মটোর সাইকেলটি একটি ইজিবাইকে ধাক্কা লাগে। তখন রাস্তায় দাড়িয়ে থাকা বালিপাড়া গ্রামের সেপাইবাড়ীর নুর আমানের ছেলে ইজিবাইক চালক রায়হান সহ তার সহযোগীরা গাড়ী থেকে জাহিদ কে নামিয়ে তাকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয় এবং তাকে গলায় গামছা লাগিয়ে পাশ্ববর্তী একটি বাগানে নিয়ে আটক করে নির্যাতন করে। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
নির্যাতনের শিকার জাহিদ জানান, আমি ঢাকা আমার এক ভাইর রডের দোকোনে চাকুরী করি। মটরসাইকেলে ঢাকা যাওয়ার পথে বটতলা এলাকায় ইজিবাইক চালক রায়হান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমার উপর হামলা করে আমাকে আটক করে নির্যাতন করে আমার সাথে থাকা মোবাইল ও টাকা নিয়ে যায়।

ইন্দুরকানী থানার এস আই হেমায়েত উদ্দিন জানান, ইজিবাইকের সাথে মটোরসাইকেলে ধাক্কা লাগলে হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে মোটরসাইকেল সহ জাহিদ কে উদ্ধার করা হয়।