আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের মাহফিল শুরু, শুক্রবার আখেরী মুনাজাত

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

 

ছারছীনা সংবাদদাতা ॥ আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের তিন দিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল গতকাল বাদ মাগরিব ছারছীনা শরীফের হযরত পীর ছাহেব কেবলার জিকির-আজকার, তালিম ও গুরুত্বপূর্ণ নসিহত পরিচালনার মাধ্যমে শুরু হয়। আগামী শুক্রবার বাদ জুম’য়া তিন দিনব্যাপী মাহফিলের আখেরী মুনাজাত অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ। মুনাজাতে দেশ ও মুসলিম উম্মাহ’র সার্বিক কল্যাণ ও শান্তি কামনা বিশেষ করে সারাবিশ্বে করোনাভাইরাস এর জন্য দোয়া করা হবে।
বরগুনা জেলার আমতলী উপজেলাধীন আমড়াগাছিয়া হুসাইনপুরস্থ খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সে আজ সকাল ১০ ঘটিকা থেকে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ পটুয়াখালী ও বরগুনা জেলার আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর ও বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর উপদেষ্টা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- বর্তমান সময়ে আমল আখলাক বিদায়ের পথে। ছাত্র হিযবুল্লাহর প্রতিটি সদস্য তাদের আমলে-আখলাকে, চলাফেরায় সর্বদা রসূল (সঃ) এর পরিপূর্ণ অনুসারী হতে হবে।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি মাওলানা মোঃ এনায়েতুল্লাহ ফয়রাভী, মহাসচিব মাওলানা বাহাউদ্দীন মোস্তাফী সহ কেন্দ্রীয়, জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।