আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে ছাত্রলীগের সংবাদ সম্মেলন


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি ॥

বরগুনার আমতলী উপজেলার নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে এক সংবাদ সম্মেলন করেছে উপজেলা ছাত্রলীগ।

বাংলাদেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন ছাত্রলীগ সম্পর্কে অশালীন মন্তব্য এবং বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ব্যানার ছুড়ে ফেলার অভিযোগ এনে এর প্রতিবাদে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে আমতলী উপজেলা ছাত্রলীগ।

বুধবার দুপুর ১২ টায় বরগুনা সাংবাদিক ইউনিয়নের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ছাত্রলীগ জানায়, বেশ কয়েকদিন যাবত একটি অশুভ চক্র ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য আমতলী উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন খানের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় অপ-প্রচার চালাচ্ছে। এতে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী সাংগাঠনিকভাবে প্রতিবাদের পাশাপাশি মানববন্ধন কর্মসূচি পালন করে আমতলী উপজেলা ছাত্রলীগ।

এরই ধারাবাহিকতায় গত ১৬ জুলাই সকাল দশটায় আমতলী উপজেলা চেয়ারম্যানের অনুমতি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি দেয়ার জন্যে আমতলী উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করে ছাত্রলীগ। মানববন্ধন কর্মসূচি শেষে রওনা হলে আকস্মিক উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন তাদের অকথ্য ভাষায় গালিগালাজ এবং ছাত্রলীগ সম্পর্কে অশালীন ও আপত্তিকর মন্তব্য করেন বলে অভিযোগ ছাত্রলীগের।

ছাত্রলীগ জানায়, শুধু তাই নয়, তিনি আমাদের হাতে থাকা বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ব্যানারও ছুড়ে ফেলে দেন।

এমন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আমতলী উপজেলা ছাত্রলীগ। পাশাপাশি সাত দিনের মধ্যে এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায় ছাত্রলীগ।

অন্যথায় তারা আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনকে সাথে নিয়ে বৃহৎ কর্মসূচি ঘোষণা দেওয়ার কথাও জানিয়েছে তারা।