আমতলীর দুই ডাকাত দাগনভূঞায় পুলিশের অভিযানে নিহত

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

আমতলী প্রতিনিধি ॥ বরগুনার আমতলী উপজেলার দুই ডাকাত ফেনী জেলার দাগনভূঞা থানার ডেকের বাজারের মন্নান নামের এক নৈশপ্রহরীকে হত্যা শেষে ডাকাতি করে ট্রাকযোগে মালামাল নিয়ে পালিয়ে আসার সময় পুলিশের অভিযানে নিহত হয়েছেন। ঘটনা ঘটেছে বুধবার গভীর রাতে।

জানাগেছে, আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর তক্তাবুনিয়া গ্রামে হোসেন মাতুবরের ছেলে দুলাল মাতুবর (৪৫) ও কুকুয়া ইউনিয়নের আমড়াগাছিয়া গ্রামের মতলেব মোল্লার ছেলে বাদল মোল্লা (৩৫) গত দশ বছর পূর্বে এলাকার বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়েন। তাদের অপকর্মে এলাকার মানুষ অতিষ্ঠ ছিল। পরে এলাকার মানুষের চাপে পড়ে তারা ঢাকায় চলে যান। ঢাকায় থেকে দেশের বিভিন্ন এলাকায় নানাবিধ অপকর্মে জড়িয়ে পড়েন।

বুধবার গভীর রাতে ফেনী জেলার দাগনভূঞা থানার ডেকের বাজারে ডাকাতি করছিলেন। এ সময় ওই বাজারের নৈশপ্রহরী মন্নান তাদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে ডাকাত দল নৈশপ্রহরীকে হত্যা শেষে ডাকাতি করে মালামাল ট্রাক যোগে নিয়ে যাচ্ছিল। খবর পেয়ে দাগনভূঞা থানার পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশের অভিযানে ডাকাত দুলাল মাতুবর ও বাদল মোল্লা নিহত হন।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, নিহত দুই ডাকাত দুলাল ও বাদলের বাড়ি আমতলী উপজেলার হলদিয়া ও কুকুয়া ইউনিয়নে। তাদের ও তাদের পরিবার সম্পর্কে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

Sharing is caring!