আমতলীতে ৩ হাজার ৬’শ পরিবার পেল প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা

প্রকাশিত: ১১:৫৮ পূর্বাহ্ণ, এপ্রিল ১৯, ২০২০

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণ সহায়তা পেল বরগুনার আমতলী উপজেলার চারটি ইউনিয়নের তিন হাজার ৬’শ পরিবার। ইউএনও মনিরা পারভীন এ ত্রাণ সহায়তা বিতরনের উদ্বোধন করেন। ত্রাণ সহায়তা পেয়ে উপকৃত হয়েছেন কর্মহীন হতদরিদ্র মানুষ।

জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া শ্রমজীবি মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রাণ সহায়তা বরাদ্দ দেয়। উপজেলার ৭টি ইউনিয়নে ও একটি পৌরসভায় ৭ হাজার ২’শ পরিবার এ ত্রাণ সহায়তার অন্তর্ভুক্ত হয়।

ইউএনও মনিরা পারভীন চাওড়া, হলদিয়া, গুলিশাখালী ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের এ ত্রাণ সহায়তা বিতরনের উদ্বোধন করেছেন। শনিবার ও রবিবার প্রত্যেক ইউনিয়নের ৯’শ জন করে মোট তিন হাজার ৬’শ জন উপকারভোগীর মাঝে ১০ কেজি চাল বিতরন করা হয়।

ত্রাণ সহায়তা বিতরন কালে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ তামান্না আফরোজ মনি, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম, আখতারুজ্জামান বাদল খান, মোঃ শহীদুল ইসলাম মৃধা ও একেএম নুরুল হক তালুকদার প্রমুখ।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, উপজেলার চারটি ইউনিয়নে তিন হাজার ৬’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণ সহায়তা বিতরন করা হয়েছে।