আমতলীতে রাধাকৃষ্ণ ও দুর্গা মন্দির পুনঃনির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

তরিকুল ‍ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি ::

বরগুনার আমাতলীতে সার্বজনীন শ্রী শ্রী রাধাকৃষ্ণ ও দুর্গা মন্দিরের পুনঃনির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন ও শুভ উদ্বোধন করেছেন পৌর রূপকার ও মেয়র মতিয়ার রহমান।
পরে আমতলী পৌরসভার ৭নং ওয়ার্ডের হাসপাতাল সড়কে প্রধান অতিথি হিসেবে অডিও কনফারেন্সের মাধ্যমে এটির উদ্বোধন করেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

সোমবার (২৬ আক্টোবর) বিকেল ৫টার দিকে শ্রী শ্রী রাধাকৃষ্ণ ও দুর্গা মন্দির প্রাঙ্গণে মন্দির কমিটির সভাপতি শ্রী অতুল চন্দ্র শীলের সভাপতিত্বে পুনঃ নির্মাণ কাজ ও উদ্বোধনী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মতিয়ার রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক গাজী মোঃ কামাল, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু অশোক কুমার মজুমদার, মন্দির কমিটির সাধারণ সম্পাদক বিকাশ চন্দ্র হালদার, সদস্য বাবু সঞ্জয় লাল কুন্ডু, শ্যামল কৃষ্ণ কর্মকার, জগদিস চন্দ্র বসু, বিনয় কুমার দাস, জগদিস চন্দ্র কবিরাজ, প্রানেশ চন্দ্র মন্ডল, অমল চন্দ্র মন্ডল, বিমল চন্দ্র রায়, নির্মল চন্দ্র বেপারীসহ স্থানীয় হিন্দু সম্প্রদায়ের গন্যমান্য ব্যক্তিবর্গ ও মন্দির কমিটির সদস্যরা।
জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু অডিও কনফারেন্সের মাধ্যমে আমতলী উপজেলার হিন্দু সম্প্রদায়ের সকলকে শারদীয় দুর্গোৎসবে আন্তরিক শুভেচ্ছা জানান।

এবিষয়ে আমতলীর পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, গত ২৩ অক্টোবর থেকে শুরু হয়েছে শারদীয় দুর্গা উৎসব। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে পূজা হয়ে থাকে। এ উৎসব শুধু হিন্দু সম্প্রদায়ের জন্য নয় বরং জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে আমাদের জাতীয় ঐক্য চেতনায় এটি একটি মহামিলনোৎসব। এই শুভ দিনে আমতলী উপজেলার হিন্দু সম্প্রদায়ের সকলকে জানাই শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন।

এই সর্বজনীন রাধাকৃষ্ণ ও দুর্গা মন্দিরের উন্নয়নশীল কাজে মাননীয় এমপি ও আমার পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা থাকবে বলেও তিনি জানান।

Sharing is caring!