আমতলীতে মাদ্রাসাসহ পাঁচটি দোকান পুড়ে ছাই

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

বার্তা ডেস্ক ॥ বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের পূর্ব কেওয়াবুনিয়া গ্রামের আকবাড়িয়া হাফিজি মাদ্রাসাসহ তৎসংলগ্ন পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত বিশ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা। ঘটনা ঘটেছে রবিবার গভীর রাতে। জানাগেছে, উপজেলার কুকুয়া ইউনিয়নের পূর্ব কেওয়াবুনিয়া গ্রামের আকবাড়িয়া হাফিজি মাদ্রাসা সংলগ্ন শামিম গাজীর ইলেকট্রনিক্সের দোকান থেকে রবিবার গভীর রাতে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে।

 

আগুনের লেলিহান শিখায় মাদ্রাসা ও তৎসংলগ্ন ফোরকান, নিজাম হাওলাদারের মুদি মনোহরি দোকান, শামীম গাজী, মাসুমের ইলেকট্রনিক্সের দোকান ও কেশব শীলের সেলুন পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে আমতলী দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে পৌঁছার আগেই সব পুড়ে ছাই হয়ে যায়। এতে অন্তত ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা। খবর পেয়ে সোমবার সকালে ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার ক্ষতিগ্রস্তদের আর্থিক অনুদান প্রদান করেন।

আমতলী দমকল বাহিনীর স্টেশন ম্যানেজার তামিম হাওলাদার বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে ৫টি দোকান ঘর এবং মাদ্রাসা পুড়ে গেছে।