আমতলীতে বন্যা কবলিতদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২০

মোঃ জসিম উদ্দিন সিকদার, আমতলী (বরগুনা) প্রতিনিধি ॥

বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের এক’শ ২৫ বন্যা কবলিত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও শিশু খাদ্য বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন শনিবার কুকুয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ খাদ্য সহায়তা বিতরণ করেন।

জানাগেছে, সম্প্রতিক অতি বৃষ্টি ও পায়রা নদীর পানি বৃদ্ধি পেয়ে উপকূলীয় আমতলী পায়রা নদীর চরাঞ্চলের মানুষের ব্যাপক ক্ষতি সাধিত হয়। ওই ক্ষতিগ্রস্ত পরিবারকে খাদ্য সহায়তার আওতায় খাদ্য সহায়তা বরাদ্দ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার উপজেলার কুকুয়া ইউনিয়নের এক’শ পরিবারকে খাদ্য সহায়তা এবং ২৫ শিশু পরিবারকে শিশু খাদ্য প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন ওই খাদ্য সহায়তা বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিগার তামান্না ও ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার। প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি লবণ ও ১ লিটার তেল এবং প্রত্যেক শিশু পরিবারকে ৫০০ গ্রাম প্যাকেট দুধ, এক প্যাকেট বিস্কুট ও এক কেজি চিনি দেয়া হয়েছে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, বন্যা কবলিত উপকূলীয় আমতলীর কুকুয়া ইউনিয়নের এক’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও ২৫ শিশু পরিবারকে শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।

Sharing is caring!