আমতলীতে কাপড়ের দোকান পুড়ে ছাই

প্রকাশিত: ১১:৪৪ পূর্বাহ্ণ, এপ্রিল ১৮, ২০২০

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলার খলিয়ান বাজারে সোহেল সরদারের কাপড়ের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনা ঘটেছে শুক্রবার গভীর রাতে। এতে ক্ষয়ক্ষতির পরিমান অন্তত ৫ লক্ষ টাকা।

জানাগেছে, উপজেলার খলিয়ান বাজারে সোহেল সরদার কাপরের ব্যবসা করে আসছিল। শুক্রবার গভীর রাতে ওই দোকানে বৈদ্যুতিক সট্সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় চারিদিকে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে আমতলী দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে সোহেলের কাপড়ের দোকানের সমুদয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

এছাড়া ওই দোকানের পাশে ইমরানের ষ্টেশনী ও রাসেলের মুদিমনহরদি দোকান আংশিক পুড়ে গেছে। এতে তার প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ সোহেল।

প্রত্যক্ষদর্শী রাজ্জাক হাওলাদার বলেন, গভীর রাতে সোহেলের কাপড়ের দোকান থেকে আগুনের সুত্রপাত হয়। ওই সময় দোকানে কেউ ছিল না। পরে দমকল বাহিনীর লোকজন স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আনে।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক সোহেল সরদার কান্নাজনিত কন্ঠে বলেন, আমার সংসার চালানোর একমাত্র অবলম্বন পুড়ে শেষ হয়ে গেছে। আমার পরিবার পরিজন নিয়ে চলার কিছুই রইল না।

আমতলী দমকল বাহিনীর ষ্টেশন ম্যানেজার মোঃ শাহাদাত হোসেন বলেন, ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সট্সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছি।