আমতলীতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে শিক্ষকের মৃত্যু

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, জুলাই ২, ২০২০

আমতলী প্রতিনিধি ॥ বরগুনার আমতলী উপজেলার নাচনাপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ কুদ্দুস মোল্লা (৭০) করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে বুধবার রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

জানাগেছে, উপজেলার নাচনাপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ কুদ্দুস মোল্লা কয়েকদিন ধরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাস কষ্টে ভুগছিলেন। বুধবার সকালে তার ডায়রিয়া ও শ্বাস কষ্ট বেড়ে যায়। স্বজনরা দ্রুত তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ওই হাসপাতালের চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ওইদিনই তাকে ওই হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। বুধবার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার তার মরদেহ গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে স্থানীয়রা দাফন সম্পন্ন করেছেন।

উল্লেখ্য, কুদ্দুস মোল্লা মহিষডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রধান শিক্ষক হিসেবে অবসরে যান।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শংকর প্রসাধ অধিকারী বলেন, ওই রোগীর শরীরে করোনার উপসর্গ ছিল। তার অক্সিজেনের মাত্রা ছিল মাত্র ৩০ ভাগ। তাই আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। এখন শুনতে পেয়েছি তিনি মারা গেছেন।

Sharing is caring!