আমতলীতে করোনায় আক্রান্ত ইউপি চেয়ারম্যানের মৃত্যু

প্রকাশিত: ১১:৩৭ পূর্বাহ্ণ, জুলাই ৪, ২০২০

আমতলী প্রতিনিধি ॥ আমতলী উপজেলা আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম নুরুল হক তালুকদার (৫৮) প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল শনিবার সকালে ঢাকার বারডেম হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। তিনি আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

জানাগেছে, চেয়ারম্যান একেএম নুরুল হক তালুকদার গত ২৪ জুন জ্বর সর্দি কাশি ও শ্বাস কষ্ট নিয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। শরীরের অবস্থার অবনতি হলে তাকে ওই দিন উন্নত চিকিৎসার জন্য ঢাকার বারডেম হাসপাতালে পাঠানো হয়। ২৫ জুন (বৃহস্পতিবার) তার নমুনা আমতলী স্বাস্থ্যবিভাগ সংগ্রহ করে ঢাকার আইইসিডিআরে পাঠিয়ে দেয়। ওইদিন রাতে তাকে বারডেম হাসপাতালে ভর্তি করে আইসিইউতে নেওয়া হয়। ২৭ জুন আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিবেদন আসে তিনি করোনায় আক্রান্ত। আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি শনিবার সকালে মৃত্যুবরণ করেন।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাধ অধিকারী বলেন, আড়পাঙ্গাশিয়া ইউপি চেয়ারম্যান একেএম নুরুল হক তালুকদার প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বারডেম হাসপাতালে পাঠানো হয়।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, স্বাস্থ্যবিধি মেনে চেয়ারম্যানের মরদেহ দাফনের সকল প্রস্তুতি নেয়া হয়েছে।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চেয়ারম্যানের মরদেহ দাফন করা হবে।

Sharing is caring!