আজকের বার্তা অনলাইন নিউজ পোর্টালকে নিবন্ধনভুক্তির অনুমতি

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২০

স্টাফ রিপোর্টার ॥

নিবন্ধনের অনুমতি পেলো দেশের সর্বাধিক প্রকাশিত আঞ্চলিক দৈনিক আজকের বার্তার অনলাইন নিউজ পোর্টাল (আজকের বার্তা ডটকম)। গত বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয় থেকে পত্রিকাটির অনলাইন সংস্করণকে নিবন্ধনের অনুমতি দেয়া হয়েছে বলে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তথ্য মন্ত্রণালয়ের উপসচিব নাসরিন পারভীন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিটি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ওয়েব সাইটে প্রকাশ করেছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে সারা দেশে মোট ৯২টি দৈনিক পত্রিকার অনলাইন পোর্টালকে প্রাথমিকভাবে নিবন্ধনভুক্তের অনুমতি প্রদান করা হলো। পোর্টালগুলোকে সরকারি বিধি-বিধান অনুসরণ করে নিবন্ধন সম্পন্ন করার জন্য বলা হয়েছে ওই বিজ্ঞপ্তিতে।

এর আগে গত ৩০ জুলাই ৩৪টি নিউজ পোর্টালকে নিবন্ধনের জন্য নির্বাচিত করে বিজ্ঞপ্তি প্রকাশ করেছিলো তথ্য মন্ত্রণালয়।

এদিকে দৈনিক আজকের বার্তা বরিশাল তো বটেই, সারাদেশের আঞ্চলিক পত্রিকাগুলোর মধ্যে সর্বাধিক প্রচারের দিক দিয়ে শীর্ষ স্থান দখল করে নিয়েছে বহু আগেই। এছাড়া অনলাইন সংস্করণেও বরিশালের নিউজ পোর্টালের র‌্যাঙ্কিয়ের তালিকায় সকলের শীর্ষে। প্রতিদিন হাজার হাজার গ্রাহকের খবরের খোরাক যোগাচ্ছে আজকের বার্তা’র অনলাইন নিউজ পোর্টাল।

ইতিমধ্যে পোর্টালটির অফিসিয়াল ফেসবুক পেজে ফ্রেন্ডস্-ফলোয়ারের সংখ্যা ৪০ হাজার ছাড়িয়ে গেছে। যেকোন সংবাদের নিয়মিত আপডেট, ছবি এবং খবর প্রকাশের দিক থেকে পুরোপুরি স্বতন্ত্র আজকের বার্তা’র অনলাইন নিউজ পোর্টাল। আর এসব কারণেই শুধু বরিশালেই নয়, বরং দেশ ছাপিয়ে প্রবাসী পাঠক সমাজে রয়েছে এর ব্যাপক গ্রহণযোগ্যতা।

আর এ ধারা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন দৈনিক আজকের বার্তা’র প্রকাশক মেহেরুন্নেসা বেগম এবং সম্পাদক কাজী নাসিরউদ্দিন বাবুল সহ সংশ্লিষ্টরা। একইসাথে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে পাঠকদের আস্থার প্রতিদান দিতে বদ্ধপরিকর তারা।

Sharing is caring!