আজকের বার্তায় সংবাদ প্রকাশের পরে বানারীপাড়ায় এমপি মিরার উদ্যোগে ব্রিজ সংস্কার

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২০

বানারীপাড়া প্রতিনিধি ॥

বরিশালের বানারীপাড়া উপজেলার উদয়কাঠি ইউনিয়নের শের-ই বাংলা বাজার সংলগ্ন ‘মরণ ফাঁদে’ পরিণত হওয়া সেই আয়রণ ব্রিজটি সংস্কার করে দিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা। দৈনিক আজকের বার্তায় ‘ব্রিজ নয় যেন মরণ ফাঁদ’ শিরোনামে প্রকাশিত সংবাদ দেখে এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে তাৎক্ষণিক তিনি বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদারকে ব্রিজটি সংস্কার করে দিতে নির্দেশ দেন।

তাঁর অর্থায়নে মঙ্গলবার সকালে ছাত্রলীগ নেতা ফোরকান আলী হাওলাদারের নেতৃত্বে ছাত্রলীগ নেতা-কর্মীরা স্বেচ্ছাশ্রমে ব্রিজটি সংস্কার করে দেন। প্রসঙ্গত, উপজেলার উদয়কাঠি ইউনিয়নের শের-ই বাংলা বাজার সংলগ্ন আয়নন ব্রিজটি দীর্ঘ দিনেও সংস্কার না হওয়ায় বেহাল হয়ে মরণ ফাঁদে পরিণত হয়েছিলো। শের-ই বাংলা বাজারের দক্ষিণ পাশের লঞ্চঘাটে যেতে ওই ব্রিজটি দিয়ে প্রতিদিন শত শত মানুষ চলাচল করে থাকে। বাজার সংলগ্ন ওই জনগুরুত্বপূর্ণ ব্রিজের মাঝের বেশিরভাগ অংশের স্লাব ভেঙে পড়ায় জনসাধারণকে চলাচল করতে চরম ভোগান্তি পোহাতে হচ্ছিলো।

এদিকে ‘মরণ ফাঁদে’ পরিণত হওয়া ব্রিজটি সংস্কার করে জন দুর্ভোগ নিরসন করায় স্থানীয় এলাকাবাসী জনবান্ধব সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

এ প্রসঙ্গে সংরক্ষিত সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা বলেন, বঙ্গবন্ধু কন্যা মাদার অব হিউম্যানিটি প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগণের কল্যাণের জন্য রাত-দিন একাকার করে দেশ প্রেম, সততা ও কর্তব্যনিষ্ঠার সঙ্গে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর প্রতিনিধি হিসেবে এলাকার দুঃখী-বঞ্চিত অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য কাজ করছি এবং আমৃত্যু করে যাবো।

Sharing is caring!