আগৈলঝাড়ায় যৌতুকের দাবিতে গৃহবধূকে মারধর, স্বামী গ্রেফতার


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা \

বরিশালের আগৈলঝাড়ায় যৌতুকের জন্য গৃহবধূকে মারধরের মামলায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। শ্বশুর-শাশুড়িসহ অন্য আসামীরা পালিয়েছেন।

থানার অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার অশোকসেন গ্রামের ফারুক মোল্লার মেয়ে লিমা বেগমের সাথে একই এলাকার মনসুর আলী মোল্লার ছেলে হামিদ মোল্লার সাথে নয় বছর আগে সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী হামিদ ও তার বাবা মাসহ পরিবারের লোকজন লিমাকে তার বাবার বাড়ি থেকে ৫ লাখ টাকা যৌতুক এনে দিতে চাপ প্রয়োগ করে আসছিলেন।

লিমা যৌতুকের টাকা এনে দিতে অস্বীকার করায় কারণে-অকারণে লিমাকে গালমন্দ ও মারধর করতেন তারা। যৌতুকের ৫ লাখ টাকা আদায়ের ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে শ্বশুর মনসুর মোল্লা, শাশুড়ি হাসিনা বেগম, ননদ মারুফা খানমসহ অন্যান্যদের সহযোগিতায় লিমাকে বেদম মরধর করেন স্বামী হামিদ মোল্লা। লিমার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আহত লিমাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

যৌতুকের দাবিতে মারধরের ঘটনায় লিমা বাদী হয়ে শনিবার সকালে স্বামী, শ্বশুর, শাশুড়ি, ননদসহ ৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন, নং-৮(১২.৯.২০)।

মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা এসআই ফোরকান তাৎক্ষণিক অভিযান চালিয়ে মামলার প্রধান অভিযুক্ত লিমার স্বামী হামিদ মোল্লাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হামিদকে ওই দিনই আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।