আগৈলঝাড়ায় মাদক ও নারী নির্যাতন মামলার আসামীসহ গ্রেফতার ৪

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

তপন বসু, আগৈলঝাড়া প্রতিনিধি ॥ বরিশালের আগৈলঝাড়া থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী, নারী ও শিশু নির্যাতন মামলার পলাতক আসামীসহ চার জনকে গ্রেতার করেছে। থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী পূর্ব বাগধা গ্রামের মৃত মুজাফ্ফর মিয়ার ছেলে আল আমিন মিয়াকে (৩৫) এএসআই ইয়ার হোসেন গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আল আমীন উজিরপুর থানার জিআর ২৩৮/১৮ মাদক মামলায় ১৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী।

ওই রাতে পৃথক অভিযান চালিয়ে নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী রাজিহার ইউনিয়নের চেঙ্গুটিয়া গ্রামের মো. ইসহাক সরদারের ছেলে নিজাম সরদারকে এএসআই খায়রুল গ্রেফতার করেন।

এদিকে শনিবার সকালে জিআর ৪১/১৩ মারামারি মামালার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী বাশাইল গ্রামের সামসুল হক মোল্লার ছেলে সেলিম মোল্লা ও তার ভাই হানিফ মোল্লাকে এসআই মিজানুর রহমান ও এএসআই রাসেল গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃত আল আমিনকে শনিবার দুপুরে বরিশাল কেন্দ্রীয় কারাগারে ও অন্যান্যদের বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।