আগৈলঝাড়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত, শিশুসহ আহত ৪

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

তপন বসু, আগৈলঝাড়া প্রতিনিধি ॥ বরিশালের আগৈলঝাড়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্র নিহত, আহত হয়েছেন পথচারীসহ অপর চার জন। প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে উপজেলার বাগধা ইউনিয়নের আমবৌলা গ্রামের কুমুদ ঢালীর ছেলে তুষার ঢালী (১৩) মোটরসাইকেল যোগে তার অপর দুই বন্ধু একই গ্রামের প্রশান্ত মধুর ছেলে প্রতাপ মধু (১২) ও সুব্রত হালদারের ছেলে সুকান্ত হালদারকে (১১) নিয়ে বাড়ি যাবার পথে আমবৌলা স্লুইজ গেট অতিক্রমকালে পথচারীদের উপর মোটরসাইকেল উঠিয়ে দেয়।

এসময় মোটরসাইকেল আরোহী তিন বন্ধুসহ পথচারী গৌরনদী উপজেলার চাঁদশী গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে ছাদিয়া (১৩) ও তার কোলে থাকা কোটালীপাড়া উপজেলার পশ্চিপাড় গ্রামের মিরাজ শেখের ছয় মাসের মেয়ে ফারিয়া গুরুতর আহত হয়।

 

স্থানীয়রা গুরতর আহত পাঁচ জনকে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. সৈকত জয়ধর প্রতাপকে মৃত ঘোষণা করেন। নিহত প্রতাপ বাগদা স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র। অন্যান্য আহতদের মধ্যে তুষার ও সুকান্তকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম হাসপাতালে গিয়ে প্রতাপের সুরতহাল রিপোর্ট তৈরী এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, প্রতাপের লাশ ময়না তদন্তের জন্য রবিবার বরিশাল মর্গে প্রেরণ করা হবে।