আগৈলঝাড়ায় বিদায়ী ওসি আফজাল হোসেন সংবর্ধিত, নবাগত ওসি গোলাম সরোয়ারের যোগদান


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

আগৈলঝাড়া সংবাদদাতা ॥

আগৈলঝাড়ায় থানা অফিসার ইন চার্জ (ওসি) মো. আফজাল হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার রাতে থানা পুলিশ অফিসার, পুলিশ সদস্য ও স্টাফদের আয়োজনে থানার গোল ঘরে অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেনকে বদলী জনিত কারণে সংবর্ধিত প্রদান করা হয়। অন্যদিকে বুধবার রাতে অগৈলঝাড়া থানায় অফিসার ইন চার্জ হিসেবে যোগদান করেছেন মো. গোলাম সরোয়ার।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদারের সভাপতিত্বে এসআই তৈয়বুর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংবর্ধিত ওসি মো. আফজাল হোসেনসহ পুলিশ কর্মকর্তাগণ ও উপস্থিত অতিথিবৃন্দ। সংবর্ধনা সভার শুরুতে মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র আশু রোগ মুক্তি ও দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

প্রসংগত, জাতিসংঘ সনদপ্রাপ্ত, পুলিশ বান্ধব জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন আগৈলঝাড়া থানায় দীর্ঘ দুই বছর সুনামের সাথে কাজ করেন। এক অফিস আদেশে তাকে গৌরনদী থানা অফিসার ইন চার্জ হিসেবে বদলী জনিত কারণে এই সংবর্ধনা প্রদান করা হয়। একইভাবে গৌরনদী থানা অফিসার ইনচার্জ মো. গোলাম সরোয়ারকে আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ হিসেবে যোগদানের নির্দেশ দিয়েছেন সংশ্লিষ্ট পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা। বুধবার রাতে নবাগত ওসি মো. গোলাম সরোয়ার আগৈলঝাড়া থানায় যোগদান করেছেন। থানার অফিসার ও পুলিশ সদস্যগণ নবাগত ওসিকে উষ্ণ অভ্যর্থনা দিয়ে অভিনন্দন জ্ঞাপন করেছেন।