আগৈলঝাড়ায় বাগধা ইউপি উপ-নির্বাচনে একক প্রার্থীর মনোনয়নপত্র জমা

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা ॥

বরিশালের আগৈলঝাড়ায় বাগধা ইউনিয়নের উপ-নির্বাচনে একক প্রার্থী হয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন আলমগীর হোসেন মিয়া। বুধবার তিনি তার মনোনয়নপত্র নির্বাচন কমিশনে জমাদান করেছেন।

নির্বাচন কমিশন কর্তৃক তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা হলে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন বলে জানিয়েছেন উপ-নির্বাচনের রিটার্নিং অফিসারের দায়িত্বে থাকা উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মিজানুর রহমান তালুকদার।

নির্বাচন কর্মকর্তা মো. মিজানুর রহমান তালুকদার আরও বলেন, একক প্রার্থী হিসেবে আলমগীর হোসেন মিয়ার মনোনয়নপত্র বাছাই পর্বে উত্তীর্ণ হলে এবং তিনি মনোনয়নপত্র প্রত্যাহার না করলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন তিনি।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৩ সেপ্টেম্বর আলমগীর হোসেন মিয়া ৩নং সাধারণ ওয়ার্ডে সদস্য পদে নির্বাচন কার্যালয়ে তাঁর মনোনয়নপত্র জমা দিয়েছেন। তফসীল অনুযায়ী মনোনয়নপত্র বাছাই ২৬ সেপ্টেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহার ৩ অক্টোবর, ভোট গ্রহণ ২০ অক্টোবর।

আওয়ামী লীগ দলীয় সূত্রে জানা গেছে, ওই ওয়ার্ডে নির্বাচনের জন্য আওয়ামী লীগ সমর্থিত ৫ জন প্রার্থী তাদের প্রার্থিতা ঘোষণা করলে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ এক সভায় সার্বিক বিবেচনা করে ৩নং ওয়ার্ডের সাবেক সদস্য ও ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন মিয়াকে একক প্রার্থী হিসেবে বাছাই করা হয়।
প্রসংগত, ৩নং বাগধা ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য ইউনুস মিয়া (৫০) করোনায় আক্রান্ত হয়ে ৭ আগস্ট মৃত্যু বরণ করায় ওই ওয়ার্ডে উপ-নির্বাচন ঘোষণা করে নির্বাচন কমিশন।

Sharing is caring!