আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল বিতরণ উদ্বোধন

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

আগৈলঝাড়া সংবাদদাতা ॥ বরিশালের আগৈলঝাড়ায় ঈদ-উল-আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহারের চাল বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। উপজেলার ৫টি ইউনিয়নের প্রায় সাড়ে ৪ হাজার ৪শ’ ৭৫টি দুঃস্থ পরিবারের জন্য ৪৪.৭৫০ মেট্রিক টন ঈদের বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ করেছে ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশাররফ হোসেন জানান, বরাদ্দকৃত চাল থকে উপজেলার রাজিহার ইউনিয়নের ৮৮৭ দুঃস্থ পরিবার, বাকাল ইউনিয়নে ৭২৩ দুঃস্থ পরিবার, বাগধা ইউনিয়নে ৮৪২ দুঃস্থ পরিবার, গৈলা ইউনিয়নে ১২শ দুঃস্থ পরিবার ও রতœপুর ইউনিয়নে ৮২৩ দুঃস্থ পরিবারের মধ্যে চাল বিতরণ করা হবে। ঈদের আগেই বরাদ্দকৃত চাল দুঃস্থদের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণের জন্য চেয়ারম্যানদের নির্দেশনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকালে গৈলা মডেল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ১২শ অসহায় দুঃস্থ পরিবার মাঝে ১০ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল রইচ সেরনিয়াবাত ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন। এসময় উপস্থিত ছিলেন গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, ট্যাগ অফিসার সোবাহান মিয়াসহ ইউপি সদস্যগণ।

একই দিন সকালে বাকাল ইউনিয়নের ৭২৩ দুঃস্থ পরিবার সদস্যদের মধ্যে ১০ কেজি করে মাঝে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান বিপুল দাস।

Sharing is caring!