আগৈলঝাড়ায় পৃথক অভিযানে ইয়াবাসহ দুইজন গ্রেফতার

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

আগৈলঝাড়া প্রতিনিধি ॥ বরিশালের আগৈলঝাড়া জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী একাধিক মামলার দুই আসামী ইয়াবাসহ গ্রেফতার হয়েছে। থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, জেলা ডিবি পুলিশের দল বৃহস্পতিবার পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামী তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নয়ন মৃধা ও সাদ্দাম ফকিরকে গ্রেফতার করে বৃহস্পতিবার রাতে থানায় সোপর্দ করে পৃথক দুটি মামলা দায়ের করেছে।

 

সূত্র মতে, উপজেলার গৈলা ইউনিয়নের নতুনহাট এলাকায় মাদক কেনাবেচার খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ। ডিবি’র উপস্থিতি টের পেয়ে উত্তর সেরাল গ্রামের মৃত আব্দুল হক মৃধার ছেলে নয়ন মৃধা (৩৫) দৌড়ে পালানোর সময় তাকে আটক করে দেহ তল্লাশী করে ১০পিস ইয়াবা উদ্ধার করা হয়। এঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই বেলায়েত হোসেন বাদী হয়ে নয়ন মৃধার বিরুদ্ধে ওই দিন রাতে মামলা দায়ের করেন, নং-৫ (১১.২.২১)।

 

অপরদিকে একই দিন বিকেলে উপজেলার রত্নপুর ইউনিয়নের রত্নপুর গ্রামের মোক্তারের বাড়ির ব্রিজে অবস্থান করে মাদক বেচাকেনার খবরে সেখানে বিকেলে অভিযান চালায় জেলা ডিবি পুলিশ। অভিযানে রতœপুর গ্রামের শাহ আলম ফকিরের ছেলে সাদ্দাম ফকিরকে (২১) আটক করে তার দেহ তল্লাশী করে ১০পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই জুয়েল হাওলাদার বাদী হয়ে রাতে পৃথক একটি মামলা দায়ের করেন, নং-৬ (১১.২.২১)। গ্রেফতারকৃত দু’জনকে শুক্রবার সকালে আদালতে প্রেরণ করেছে পুলিশ।