আগৈলঝাড়ায় দম্পতিকে গ্রাম ছাড়ার হুমকি : থানায় অভিযোগ

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২০

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা ॥

আগৈলঝাড়ায় শ্বশুর বাড়ি বেড়াতে এসে এক দম্পতিকে জীবন নাশের হুমকির অভিযোগে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশের ঘটনাস্থল পরিদর্শন।

আগৈলঝাড়া থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, স্ত্রী ঊষা রানীকে নিয়ে ঢাকা থেকে ঊষার বাবার বাড়ি আগৈলঝাড়া উপজেলার কাঠিরা গ্রামে বেড়াতে আসেন স্বামী সঞ্জয় ফলিয়া। সঞ্জয় পার্শ্ববর্তী কোটালীপাড়া উপজেলার মধ্যকান্দি গ্রামের নারায়ণ ফলিয়ার ছেলে।

গত ৩ আগস্ট (সোমবার) গভীর রাতে সন্ত্রাসীরা ঊষার বাড়িতে এসে নাম ধরে অকথ্য ভাষায় গালাগাল শুরু করে। এক পর্যায়ে তারা ইট দিয়ে ঊষার ঘরের দরজা ভাঙার চেষ্টা চালায়। বিষয়টি ঊষা ফোনে তার চাচা খোকন অধিকারীকে বিষয়টি অবহিত করলে খোকনসহ ওই ঘরের লোকজন বের হলে সন্ত্রাসীরা ওই দম্পতিকে গ্রাম ছাড়ার জন্য জীবন নাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।

সঞ্জয় জানান, বড় মগড়া গ্রামের মনিমোহন হালদারের ছেলে মিন্টু হালদার সঞ্জয়কে এলাকায় আসতে নিষেধ করে হুমকি দিয়েছিলো। তারই ধারাবাহিকতায় মিন্টু ও তার লোকজনে এই সন্ত্রাসী কাজকর্ম করে আসছে।

উল্লেখিত বিষয়ে মিন্টু হালদারসহ চার জনকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে এএসআই মাকসুদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।