আগৈলঝাড়ায় টিকা গ্রহণে আগ্রহ বাড়ছে সাধারণ মানুষের

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১

তপন বসু, আগৈলঝাড়া প্রতিনিধি ॥ কোভিড-১৯ থেকে মুক্তি পেতে টিকা নিতে আগ্রহ বেড়েছে আগৈলঝাড়ার সাধারণ জনগণের। অনলাইনে রেজিস্ট্রেশন ছাড়াও স্পট রেজিস্ট্রেশন করে টিকা প্রদানের কারণে প্রতিদিন আগৈলঝাড়া উপজেলা হাসপাতালের টিকা কেন্দ্রে আগ্রহীদের ভিড় বেড়েই চলেছে। উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, ৭ ফেব্রুয়ারি টিকা প্রদান উদ্বোধনের পর একটি মহলের গুজবের মুখে ছাই দিয়ে টিকা গ্রহণকারীরা পার্শ্বপ্রতিক্রিয়াহীন সুস্থ এবং স্বাভাবিক থাকায় গত কয়েকদিনে বিভিন্ন শ্রেণীর লোকজন উপজেলা হাসপাতালে করোনার টিকা নিতে ভিড় করছেন। কোভিড-১৯ বা করোনা ভাইরাসের টিকা প্রয়োগের ৫দিনে বিভিন্ন শ্রেণি পেশার ৩৯১ জন টিকা গ্রহণ করেছেন।

 

সূত্র মতে, ৭ ফেব্রুয়ারি ১ম দিনে ১৮ জন, ২য় দিনে ১৬ জন, ৩য় দিনে ৩০ জন, ৪র্থ দিনে ১০৭ জন ও ১১ বৃহস্পতিবার ৫ম দিনে ২২০ জনসহ মোট ৩৯১ জন কোভিড-১৯ টিকা গ্রহণ করেছেন।

 

ডা. বখতিয়ার আল মামুন জানান, সরকার টিকা গ্রহণের শর্ত শিথিল করায় সম্মুখ যোদ্ধা ছাড়াও ৪০বছরের ঊর্ধ্বে সাধারণ জনগণ টিকা নিতে হাসপাতালে ভিড় করছেন। অনলাইনে রেজিস্ট্রেশন ছাড়াও স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে তাৎক্ষণিক টিকা প্রদানের ব্যবস্থা থাকায় প্রতিদিনই আগ্রহী টিকা গ্রহণকারীদের ভিড় বাড়ছে।
টিকা গ্রহণকারী ওষুধ ব্যবসায়ী অসীম দাস জানান, ব্যথামুক্ত টিকা গ্রহণের পরে কোন রকম পার্শ্বপ্রতিক্রিয়াও নেই তার শরীরে। তিনি সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক রয়েছেন।