আগৈলঝাড়ায় আ’লীগ নেতাকে মারধরের ঘটনায় পৃৃথক মামলা : গ্রেফতার ১


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

আগৈলঝাড়া প্রতিনিধি ॥

বরিশালের আগৈলঝাড়ায় সংঘবদ্ধ কিশোর অপরাধীদের হামলায় আওয়ামী লীগ নেতাকে আহত করে তার ভাতিজার ওষুধের দোকানে হামলা চালিয়ে লুটপাট ও ভাংচুরের অভিযোগে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ, আহত ও প্রত্যক্ষদর্শী, স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবুল ঘরামী মঙ্গলবার রাতে বাশাইল বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। হাবুল বাড়ি যাবার পথে জাকিরের স’মিলের সামনে পৌঁছলে পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় মাহফুজ ফকির, সজিব ফকিরসহ ১০/১৫জন একটি কিশোর অপরাধীর দল তার উপর আকস্মিক হামলা চালায়। হামলাকারীরা কিশোর বয়সী হলেও স্কুল কলেজের ছাত্র নয়।

হামলায় আহত হাবুলকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে ওই রাতেই হাবুলকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকেরা।

এদিকে আ’লীগ নেতা হাবুলের উপর হামলা চালানোর পরে ওই হামলাকারী কিশোর অপরাধীরা হাবুলের ভাতিজা শাকিল আহম্মেদ সজলের বাশাইল বাজারে শাকিল মেডিসিন হাউসে হামলা চালিয়ে ভাংচুর করে লুটপাট চালিয়েছে।

হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার রাতেই স্থানীয়রা বাশাইল গ্রামের শের আলী ফকিরের ছেলে সজীব ফকিরকে আটক করে পরে পুলিশে সোপর্দ করেছে।
থানার অফিসার ইন চার্জ (ভারপ্রাপ্ত- ওসি-তদন্ত) মাজহারুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা হাবুল ঘরামীর উপর হামলার ঘটনায় তার মেয়ে সুবর্ণা বেগম বাদী হয়ে বুধবার সকালে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেন, নং-১১(১৮.১১.২০)। ওই মামলায় সজীব ফকিরকে গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

তিনি আরও জানান, ওষুধের দোকানে হামলা ও লুটের ঘটনায় শাকিল আহম্মেদ সজল বাদী হয়ে বুধবার সকালে অপর একটি মামলা দায়ের করেছে, নং-১২ (১৮.১১.২০)।