আগৈলঝাড়ায় আওয়ামী লীগ নেতা লাঞ্ছিত : সংঘর্ষে আহত ৩

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

তপন বসু, আগৈলঝাড়া প্রতিনিধি ::

বরিশালের আগৈলঝাড়ার রতœপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগর সভাপতিকে লাঞ্ছিত করার ঘটনাকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়া সংঘর্ষে আহত হয়েছেন ৩ জন। আহতদের দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাহেবেরহাট ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোহরাব হাওলাদারকে লাঞ্ছিত করেন মোল্লাপাড়া গ্রামের আপন ঢালী, শেখর ঢালী ও তাদের লোকজন।

আওয়ামী লীগ নেতা সোহরাব হাওলাদারকে লাঞ্ছিত করার প্রতিবাদ করায় আওয়ামীলীগ নেতা ও আপন শেখরের লোকজনের মধ্য ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটনা ঘটে। এসময় আপন ঢালী ও শেখর ঢালীসহ তাদের লোকজনের হামলায় সোহবাবের পক্ষের রাহাত হাওলাদার, ইব্রাহিম হাওলাদারসহ তিনজন আহত হয়েছেন। আহত দুই জনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ওসি (তদন্ত) মাজাহারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, সিনিয়র ও জুনিয়রের ঘটনা নিয়ে দু-পক্ষের ধাওয়া হয়েছে। দুই জন আহত হয়েছেন। বর্তমানে ঘটনাস্থলের পরিস্থিতি শান্ত রয়েছে। কোন পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Sharing is caring!