আগৈলঝাড়ায় অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা নিখোঁজ : থানায় জিডি

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশালের আগৈলঝাড়া থেকে নিখোঁজ হয়েছেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ফিলিপ নাথানিয়েল নামের এক ব্যক্তি। গত ২ আগস্ট থেকে নিখোঁজ রয়েছেন তিনি। ফিলিপ নাথানিয়েল গৈলা বাজার সংলগ্ন উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান জসিম সর্দার এর বাসায় ভাড়া থাকতেন। এ ঘটনায় নিখোঁজের ছেলে সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিখোঁজ ব্যক্তির ছোট ভাই ডমিনিক নাথানিয়েল জানান, তার ভাই ফিলিপ নাথানিয়েল ঢাকায় ভূতত্ত্ব অধিদপ্তরে চাকরি করতেন। প্রায় ১০ বছর আগে চাকরি থেকে স্বেচ্ছায় অবসরগ্রহণ করেন তিনি। এরপর থেকে গ্রামের বাড়ি আগৈলঝাড়ার গৈলাতেই ২ ছেলের সাথে বসবাস করতেন।

নিখোঁজ ব্যক্তির ছেলের বরাত দিয়ে ভাই ডমিনিক নাথানিয়েল আরও জানান, ঘটনার দিন রোববার (২ আগস্ট) সকাল ১০ টার দিকে গৈলা বাজারের উদ্দেশে বাসা থেকে বের হন ফিলিপ নাথানিয়েল। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় ওইদিনই ফিলিপের বড় ছেলে নিকোলাস নাথানিয়েল (হীরা) আগৈলঝাড়া থানায় সাধারণ ডায়েরি (জিডি নং-৫৬, তাং-২/৮/২০২০) করেন।

ব্যক্তিজীবনে সাধাসিধে জীবন যাপন করতেন ফিলিপ নাথানিয়েল, তার কোন শত্রু ছিলনা এমন দাবি করে ছোট ভাই ডমিনিক বলেন, চাকরি থেকে অবসর গ্রহণের পরে এলাকায় ছোটখাট ব্যবসায় বেশ বড় ধরনের পুঁজি বিনিয়োগ করেছিলেন তার ভাই। সেক্ষেত্রে ফিলিপ’র সাথে কোন ব্যক্তির দ্বন্দ্ব সৃষ্টি হয়েছিল কিনা সে বিষয়েও তাদের কোন ধারণা নেই।

এ বিষয়ে জিডি’র তদন্ত কর্মকর্তা আগৈলঝাড়া থানার এসআই সুশান্ত জানান, নিখোঁজ ফিলিপ নাথানিয়েল নিরীহ প্রকৃতির ছিলেন। তার নিখোঁজ হওয়ার বিষয়টি রহস্যজনক। তার সন্ধানে পুলিশের চলমান কর্তব্যের অংশ হিসেবে দেশের সব থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে। নিখোঁজ রহস্য উদঘাটনে আইনশৃঙ্খলা বাহিনীর চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন আগৈলঝাড়া থানার এই কর্মকর্তা।

এদিকে নিখোঁজ ব্যক্তির সন্ধান পেলে প্রয়োজনে ০১৭৩৫-৭৩৪৫১৯ অথবা ০১৭১১-০১৪২৫৫ নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন স্বজনরা।

Sharing is caring!