আগৈলঝাড়ার শিশু শিক্ষার্থী অপহরণকারী গ্রেফতার, ঢাকা থেকে অপহৃতা উদ্ধার

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০

আগৈলঝাড়া সংবাদদাতা ॥

বরিশালের আগৈলঝাড়ার পঞ্চম শ্রেণির শিশু শিক্ষার্থী অপহরণের ঘটনায় র‌্যাবের সহযোগিতায় অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। অপহরণকারীর দেয়া তথ্য মতে ঢাকা থেকে অপহৃতাকে উদ্ধার করা হয়েছে।

থানার অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন জানান, উপজেলার সুজনকাঠি গ্রামে নুরু সরদার ও রেহানা বেগম দম্পতির মেয়ে, গৈলা প্রাক প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিশু শিক্ষার্থী রিমী আক্তার গত সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যার পরে স্থানীয় নূর-এ-মদিনা এতিমখানার সামনের দোকানে চিপস্ কিনতে গেলে সেখান থেকে রিমীকে জোর করে রাসেল মুন্সি ও অজ্ঞাতনামা লোকজন মোটরসাইকেলে তুলে নিয়ে যায়।

এ ঘটনায় রিমীর মা রেহানা বেগম বাদী হয়ে মঙ্গলবার রাসেল মুন্সির নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে আগৈলঝাড়া থানায় অপহরণ মামলা দায়ের করেন, নং-১৩ (২২.৯.২০)।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান জানান, মামলা দায়েরের পর বরিশাল র‌্যাব-৮ এর সহযোগিতা নিয়ে মঙ্গলবার রাত সাড়ে আটটায় বরিশাল জিলা স্কুলের মোড় থেকে অপহরণকারী রাসেল মুন্সি (২৬)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রাসেল মুন্সি ওরফে হৃদয় বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার কর্নকাঠী গ্রামের আব্দুল লতিফ মুন্সির ছেলে।
গ্রেফতারকৃত রাসেলের দেয়া তথ্য মতে অপহৃতা শিশু শিক্ষার্থী রিমী আক্তারের ঢাকায় অবস্থান শনাক্ত করে বুধবার সকালে ঢাকা থেকে তাকে উদ্ধার করে থানায় আনার ব্যবস্থা করা হয়েছে।

গ্রেফতারকৃত রাসেলকে বুধবার দুপুরে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার ভিক্টিমকে আদালতে জবানবন্দি প্রদান ও ডাক্তারী পরীক্ষার জন্য প্রেরণ করা হবে বলেও জানান মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান।

Sharing is caring!