অর্থের অভাবে থেমে গেছে আনারুলের চিকিৎসা, সাহায্য চান সামর্থবানদের কাছে

প্রকাশিত: ১২:২৮ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২০

মানুষের বিপদের সময় পাশে থেকে সহযোগিতা করাই মানুষের ধর্ম হওয়া উচিৎ। একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিলে যদি একটি প্রাণ বাঁচে। একজন মানুষ বাঁচার স্বপ্ন দেখে তাতেই হয়তো জীবনের সার্থকতা খুঁজে পাওয়া সম্ভব।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার চরহোসেনপুর গ্রামের মো: আনারুল পেশায় রিক্সা চালক হলেও গত ১ বছর তার শারীরিক অবস্থার জন্য কর্মহীন হয়ে পরেন। গত ১ বছর আগে তার ১ টি কিডনি নষ্ট হয়ে যায় তখন থেকে তার সবটুকু দিয়ে এখন পর্যন্ত চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন। জরুরি ভিত্তিতে তাকে উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। অন্যথায় তার জীবন নাশের আশংকা রয়েছে। তার উন্নত চিকিৎসার জন্য ৮০ হাজার টাকার মতো খরচ হবে বলে জানান তার চিকিৎসক।

দিন দিন তার শারীরিক সমস্যা জটিল থেকে আরো জটিলতর হয়ে উঠছে। বর্তমানে অর্থের অভাবে তার চিকিৎসা বন্ধ প্রায়। এই ব্যয় বহুল চিকিৎসার ভার বহন করে তিনি আজ নিঃস্ব প্রায়। এখন আর তার পক্ষে চিকিৎসার ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তার ছোট্ট দুটি ২ মেয়ে নিয়ে অতি কষ্টে দিন পার করছে দরিদ্র আনারুল। ভিটা টুকু ছাড়া তার সহায় সম্পদ বলতে কিছুই নাই। এমতাবস্থায় তিনি তার সুচিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সাহায্য কামনা করেছেন।

অসহায় আনারুলকে সাহায্য পাঠাতে যোগাযোগ করুন
বিকাশ ০১৯৮৪১৫০৮৪৫ (পারসোনাল)
ডাচ বাংলা ০১৭৭২১৬৬১১৮৪

Sharing is caring!