অভনিতো শাহীন আলম আর নইে


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১:০৫ পূর্বাহ্ণ, মার্চ ৯, ২০২১
বার্তা ডেস্ক ‍॥
‘স্বপ্নরে নায়ক’ ছবতিে অমর নায়ক সালমান শাহর সঙ্গে অভনিয় করে আলোচনায় আসা চত্রিনায়ক শাহীন আলম আর নইে। কডিনজিনতি জটলিতায় তনিি সোমবার রাত ১০টার দকিে তনিি মারা যান।
বষিয়টি নশ্চিতি করছেনে চলচ্চত্রি শল্পিী সমতিরি সাধারণ সম্পাদক জায়দে খান।
এর আগে গত সপ্তাহে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে র্ভতি করা হয়। ৬ র্মাচ থকেে লাইফ সার্পোটে ছলিনে অভনিতো শাহীন আলম।
শাহীন আলমরে ছলেে ফাহমি নূর আলম গণমাধ্যমকে বলনে, ‘আগে থকেে বাবা কডিনরি সমস্যায় ভুগছলিনে। গত সোমবার তার জ্বর আস।ে আর শনবিার তাকে হাসপাতালে নওেয়া হয়।
মঞ্চ নাটকরে মাধ্যমে অভনিয়রে শুরু করনে শাহীন আলম। ১৯৮৬ সালরে এফডসিরি নতুন মুখরে সন্ধানরে মাধ্যমে চলচ্চত্রিে অভনিয় করার সুযোগ পান। তার প্রথম মুক্তপ্রিাপ্ত চলচ্চত্রি ‘মায়রে কান্না’, যটেি ১৯৯১ সালে মুক্তি পয়েছেলি।
তার অভনিীত উল্লখেযোগ্য চলচ্চত্রিরে মধ্যে রয়ছে-ে ঘাটরে মাঝ,ি এক পলক,ে গরবিরে সংসার, তজেী, চাঁদাবাজ, প্রমে প্রতশিোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘনিী, আলফি লায়লা, স্বপ্নরে নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দশেদ্রোহী, প্রমে দওিয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তরি লড়াই, দলপত,ি পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বগিবস, বাবা ও বাঘরে বাচ্চা।