অবশেষে সড়কটি সংস্কার করলেন এলাকাবাসী

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২০
Exif_JPEG_420

স্টাফ রিপোর্টার ॥ দীর্ঘ দিন ধরেই অবহেলিত বরিশাল সিটি কর্পোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের অভ্যন্তরীণ কলাডেমা কাজীবাড়ী থেকে শোলনা সড়কটি। যে সড়ক দিয়ে প্রতিদিন চলাচল করেন শত শত মানুষ। বিশেষ করে সিঅ্যান্ডবি সড়ক থেকে কাজী বাড়ী মসজিদ পর্যন্ত চারশত ফুট রাস্তার বেহাল অবস্থা। এর বিভিন্ন অংশ জুড়ে খানাখন্দের কারণে ব্যবহার অনুপযোগী হয়ে পড়েছে বরিশাল সিটি কর্পোরেশনের আওতাধীন এ সড়কটি।

যার ফলে রাতে টহল পুলিশের গাড়ি, ফায়ার সার্ভিস, অ্যাম্বুলেন্স এবং জনসাধারণের চলাচল একেবারেই অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। হঠাৎ করে কোন রোগী অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত হাসপাতালে নেয়াও সম্ভব হচ্ছে না বেহাল এই রাস্তার কারণে। কিন্তু জনগুরুত্বপূর্ণ এই সড়কটির উন্নয়নে এগিয়ে আসেনি সিটি কর্পোরেশন।

তাই সম্প্রতি বেহাল এই সড়কটির অংশ বিশেষ সংস্কারের উদ্যোগ নেয় এলাকাবাসী। তারই অংশ হিসেবে এরই মধ্যে সড়কটির অংশ বিশেষের কাজ সম্পন্ন হয়েছে। ফলে এলাকার মানুষ দীর্ঘ দিন ধরে যে সমস্যায় ভুগছিলেন তার অবসান ঘটেছে। স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন এলাকাবাসী। তবে জনগুরুত্বপূর্ণ এই সড়কটির পূর্ণাঙ্গ ভাবে টেকসই উন্নয়নের জন্য বরিশাল সিটি কর্পোরেশনের কাছে দাবি তুলেছেন তারা।

Sharing is caring!