আজকের বার্তা | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে মে, ২০১৯ ইং

হালিমা খাতুন বালিকা বিদ্যালয় শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

প্রকাশিত : মে ১৩, ২০১৯, ১২:৪২

হালিমা খাতুন বালিকা বিদ্যালয় শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল নগরীর হালিমা খাতুন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের খ-কালীন শিক এনামুল হক নিজামী নাসিমের বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানি ঘটানোর অভিযোগ উঠেছে। ব্যক্তিগত কোচিং সেন্টারে ওই স্কুলের ৯ম ও ১০ম শ্রেণির একাধিক শিার্থীর শ্লীলতাহানি ঘটানোর বিষয়ে লিখিত অভিযোগ দেওয়ার পরও স্কুল কর্তৃপ তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না। শিার্থী ও অভিভাবকদের অভিযোগ, এনামুলের বিরুদ্ধে করা অভিযোগ আমলে না নিয়ে উল্টো তাকে বাঁচাতে হালিমা খাতুন বিদ্যালয়ের শিকরা পাঁয়তারা চালাচ্ছেন। জানা গেছে, হালিমা খাতুন বিদ্যালয়ের খ-কালীন শিক এনামুল হক নিজামী নাসিম নগরীর গোড়াচাঁদ দাস রোডের কালভার্ট সংলগ্ন এলাকায় একটি ভাড়া বাসার নিচতলায় গত কয়েক মাস ধরে হালিমা খাতুন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের কোচিং করিয়ে আসছেন। গত বুধবার কোচিং শেষ হলে ১০ম শ্রেণির এক ছাত্রীকে আরও পড়ানোর অজুহাতে কৌশলে কোচিং সেন্টারে রেখে অন্য ছাত্রীদের ছেড়ে দেন। পরে তিনি ওই ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন। এ সময় ওই ছাত্রী কান্নাকাটি শুরু করলে তাকে ছেড়ে দেন শিক এনামুল। এবিষয়ে ওই ছাত্রীর সহপাঠী এবং তাদের অভিভাবকরা জানান, এর আগেও শিক এনামুল একাধিক শিার্থীর শ্লীলতাহানি ঘটিয়েছেন। তিনি প্রায়ই অশ্লীল এবং কু-প্রস্তাব দেন। এ ঘটনা বিদ্যালয়ের অন্য ছাত্রীরা জানতে পেরে বিভিন্নভাবে প্রতিবাদ করে।
একাধিক শিার্থী জানায়, কয়েক দিন আগে নবম শ্রেণি থেকে দশম শ্রেণিতে প্রমোশন দেয়ার কথা বলে এক শিার্থীকে বিকেলে কোচিং সেন্টারে ডাকেন এনামুল। ওই ছাত্রী কোচিংয়ে গিয়ে অন্যান্য শিার্থীদের না দেখে ভয় পায়। এসময় এনামুল তাকে কু-প্রস্তাব দেন। রাজি না হলে প্রমোশন দেয়া হবে না বলে তাকে জানিয়ে দেন। এ ঘটনা ছাত্রীটি তার সহপাঠীদের জানায়। পরে অভিভাবকরা প্রধান শিক মো. ফখরুজ্জামানকে জানালে তিনি লিখিত অভিযোগ দিতে বলেন। ছাত্রীরা লিখিত অভিযোগ দিলে শিক এনামুল কয়েকজন শিার্থীকে দিয়ে জোর করে তার পে একটি সাফাই লেখা তৈরি করেন। হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক মো. ফখরুজ্জামান সাংবাদিকদের বলেন, তার কাছে একটা লিখিত অভিযোগ দেয়া হয়েছে। এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। এসব প্রসঙ্গে অভিযুক্ত শিক এনামুল হক নিজামী নাসিম কোন মন্তব্য করতে চাননি।
Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।