আজকের বার্তা | logo

৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই জুন, ২০১৯ ইং

সৌম্য নাকি লিটন! তামিমের সঙ্গী হিসেবে কে এগিয়ে?

প্রকাশিত : মে ২০, ২০১৯, ১২:৫১

সৌম্য নাকি লিটন! তামিমের সঙ্গী হিসেবে কে এগিয়ে?

ত্রিদেশীয় সিরিজে অপ্রতিরোধ্য বাংলাদেশ। পুরো সিরিজে একের পর এক চোখ ধাঁধানো জয় তুলে নিয়েছে টাইগাররা। শেষটা দেখেও অবাক ক্রিকেট বিশ্ব। ফাইনালে ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে বৃষ্টি আইনে ২৪ ওভারে জয়ের জন্য টাইগারদের প্রয়োজন ছিল ২১০ রান। জবাবে ব্যাট করতে নেমে ২২.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে শিরোপা হাতে তুলে নেয় টিম বাংলাদেশ।এই জয়ের ফলে দীর্ঘ ১০ বছরের আক্ষেপ ঘুচিয়ে প্রথমবারের মতো কোন টুর্নামেন্টের শিরোপা জয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ। অন্যদিকে, ত্রিদেশীয় সিরিজে টিম বাংলাদেশের এমন দুর্দান্ত পারফরম্যান্স দেখে নড়েচড়ে বসেছেন ক্রিকেট বোদ্ধারা। প্রসংশায় ভাসাচ্ছেন টাইগারদের।

তবে এসবের মাঝেই ওপেনিংয়ে তামিম ইকবালের সঙ্গী নিয়ে মধুর সমস্যায় ভুগছে টাইগাররা। সম্প্রতি ওপেনিংয়ে তামিমের সঙ্গে দুর্দান্ত করছেন সৌম্য সরকার। লিটন দাসও পিছিয়ে নেই। ইনিংস গোড়াপত্তনে সুযোগ পেলেই ভালো করছেন তিনি। তো বিশ্বমঞ্চে ড্যাশিং ওপেনারের সঙ্গে এ দুজনের কাকে যথার্থ মনে করছেন ক্রিকেটবোদ্ধারা?

এ নিয়ে কথা বলেছেন ভারতের সাবেক ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকার আকাশ চোপড়া। তবে তামিমের সঙ্গে কাউকে নির্দিষ্ট করেননি তিনি। আকাশ চোপড়া বলেন, তামিমের সঙ্গে আছে সৌম্য সরকার আর লিটন দাস। এশিয়া কাপে দারুণ খেলেছিল লিটন। সৌম্য ওপরেও যেমন দুর্দান্ত খেলে, ব্যাটিং অর্ডারে নিচেও তেমন ভালো। পাশাপাশি বোলিংটাও করে। তার কাছ থেকে বাংলাদেশ ভিন্ন ভ্যারিয়েশন পাবে।

আকাশ চোপড়ার মতে, সৌম্যর যে কোন পজিশনে ব্যাটিং করার ক্ষমতা এবং তার বোলিং পারদর্শিতার কারণে বাড়তি সুবিধা পাবে বাংলাদেশ।উল্লেখ্য, ইউটিউবে নিয়মিত ক্রিকেট নিয়ে নিজস্ব বিশ্লেষণ উপস্থাপন করেন আকাশ। নিজ দেশ ভারত, চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান ছাড়া বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা অন্য দলগুলোকে নিয়ে নিজের মূল্যায়ন তুলে ধরেন তিনি। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড নিয়ে কথা বললেন জনপ্রিয় এ ধারাভাষ্যকার। তাতেই এ কথা বলেন তিনি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।