আজকের বার্তা | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে মে, ২০১৯ ইং

সেই নবজাতককে কারা ফেলে গেল, ধরা পড়ল সিসিটিভির ক্যামেরায় (ভিডিও)

প্রকাশিত : মে ১৬, ২০১৯, ১২:৩৪

সেই নবজাতককে কারা ফেলে গেল, ধরা পড়ল সিসিটিভির ক্যামেরায় (ভিডিও)

ঢাকা শিশু হাসপাতালের টয়লেটে পাঁচ থেকে সাতদিন বয়সী সেই নবজাতককে ফেলে গিয়েছিলেন দুই নারী। হাসপাতালের সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে এ বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।ফুটেজে দেখা গেছে, মঙ্গলবার দুপুর ১২টার দিকে হন্তদন্ত হয়ে ঢাকা শিশু হাসপাতালে ঢুকছেন দুই নারী। এক নারীর হাতে দেখা যায় কাপড়ের পুটুলি সদৃশ কিছু। তিনি শৌচাগারে ঢুকে দ্রুত বেড়িয়ে যান। ধারণা করা হচ্ছে, এই দুজনই ফেলে যায় শিশুটিকে।

এ বিষয়ে ঢাকা শিশু হাসপাতালের উপ-পরিচালক ডা. আবু তায়েব বলেন, ‘দুজনকে আমরা দোষী বলে ধারণা করেছি। কারণ তারা খুব দ্রুত ভেতরে ঢুকে আবার বেরিয়ে আসে। হাতে যেটা দেখা যাচ্ছিল ছিল, সেটা বের হওয়ার সময় ছিল না।গত মঙ্গলবার দুপুরে ওই নবজাতককে হাসপাতালের টয়লেটে দেখে হাসপাতাল কর্তৃপক্ষকে জানান এক রোগীর স্বজন। উদ্ধারের পর শিশুটিকে ওই হাসপাতালেই ভর্তি করা হয়েছে।

ত্রিদেশীয় সিরিজের গ্রুপ পর্বের শেষ ম্যাচে বুধবার ৪২ বল আর ৬ উইকেট হাতে আয়ারল্যান্ডকে হারিয়েছে বাংলাদেশ। আগামীকাল ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে লড়াই শেষে ইংল্যান্ডের উদ্দেশ্যে পাড়ি জমাবে টাইগাররা। কিন্তু তার আগে আইরিশদের বিপক্ষে বাংলাদেশের ব্যাটিংয়ের সময় সাকিব আল হাসানের পাওয়া চোট ভাবিয়ে তুলেছে বাংলাদেশি ক্রিকেট ভক্তদের। তবে, বিসিবি বলছে, এই ইনজুরি গুরুতর নয়।

বাংলাদেশের ইনিংসের তখন ৩৬তম ওভার। জয় থেকে বাংলাদেশ ৪৬ রান দূরে। তখনই ৫০ রানের অপরাজিত থাকা সাকিব পিঠের পেশিতে টান নিয়ে মাঠ ছাড়েন।

এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাচন মিনহাজুল আবেদীন ক্রিকবাজকে বলেন, সাকিবের ইনজুরি গুরুতর নয় বলে উদ্বিগ্ন হওয়ার কিছু দেখছি না। তবে আমরা তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চাইনি বলে মাঠ থেকে উঠে আসতে বলেছিলাম।

আমরা আত্মবিশ্বাসী যে, সে দ্রুত সুস্থ হয়ে উঠবে

এদিকে শিশুটিকে দত্তক নিতে হাসপাতালে ভিড় করছেন আগ্রহীরা। তবে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন আদালত।ঢাকা শিশু হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক অধ্যাপক ফরিদ আহমেদ বলেছেন, শিশুটি পুরোপুরি সুস্থ। পৃথিবীর আলো দেখার সঙ্গে সঙ্গে নির্মম বাস্তবতার সাক্ষী হতে হয়েছে তাকে। এরই মধ্যে ওকে সন্তান হিসেবে পেতে হাসপাতালে ভিড় করছেন অনেকে। তবে বিষয়টি আদালতের মাধ্যমেই নিষ্পত্তির কথা জানান তিনি।

ফরিদ আহমেদ বলেন, ‘এ বাচ্চা কাকে দিবে, তা আদালত ঠিক করে দেবেন। কেউ যদি বলেন, এটার তার বাচ্চা তাও কোর্টে গিয়ে প্রমাণ দিয়ে নিতে হবে।এদিকে বাচ্চাটি কে, কেন এভাবে ফেলে গেল তা খতিয়ে দেখছে পুলিশ। সূত্র: সময় টিভি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।