আজকের বার্তা | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে মে, ২০১৯ ইং

সবার সমন্বয়ে নগরবাসীকে সর্বোচ্চ সেবা দেয়া হবে- মেয়র সাদিক আবদুল্লাহ্

প্রকাশিত : মে ১৩, ২০১৯, ১২:৩৩

সবার সমন্বয়ে নগরবাসীকে সর্বোচ্চ সেবা দেয়া হবে- মেয়র সাদিক আবদুল্লাহ্

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল সিটি কর্পোরেশনের আয়োজনে পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, যানবাহন চলাচলে শৃঙ্খলা, বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বেলা ১১টায়  নগর ভবনের সভাকক্ষে সভাটি অনুষ্ঠিত হয়। আলোচনার শুরুতেই আলোচকবৃন্দ নগরীর অবৈধ বালু উত্তোলন নিয়ন্ত্রণে ও প্রাকৃতিক দুর্যোগ ফণি মোকাবেলায় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র গৃহীত পদক্ষেপের জন্য তার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। পরে আসন্ন ঈদে ঘরমুখো যাত্রীদের নির্বিঘেœ যাত্রা নিশ্চিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ, রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সকল খুচরা বিক্রেতার নিকট পণ্য ক্রয়ের রশিদ রাখা এবং মৌসুমী ব্যবসায়ীরা যাতে অতি মুনাফা বা কালোবাজারি করতে না পারেন সে বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের বিষয়ের উপর আলোকপাত করা হয়। এসময় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের বাজার নিয়ন্ত্রণে নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে সমন্বিত উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের বিষয়ে সিটি মেয়রের দৃষ্টি আকর্ষণ করেন আলোচকরা। এসময় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন, এই নগরী আমার, আর বরিশালবাসী আমার পরিবার। সকল কাজে সবার সমন্বয়ে নগলীর জনগণকে সর্বোচ্চ সেবা প্রদান করাই আমাদের কাজ।
আলোচনার মূল বিষয়গুলো নিয়ে আমরা একসাথে কাজ করব। প্রধানমন্ত্রীর এসডিজি বাস্তবায়নে সিভিল প্রশাসন, পুলিশ প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্দের সমন্বয়ে সকল উন্নয়ন সম্ভব। এই আলোচনা সভার মূল উদ্দেশ্য হল জনদুর্ভোগ সৃষ্টিকারী সমস্যাগুলো চিহ্নিত করে সে বিষয়ে সঠিক পদক্ষেপ গ্রহণ করা। আর তাহলেই আমরা জনগণকে সর্বোচ্চ সেবা দিতে পারব। জনগণের সেবা করাই আমাদের মূল লক্ষ। পাশাপাশি নগরবাসীকেও সচেতন হয়ে তার পাশে থেকে জনস্বার্থে কাজ করার আহ্বান জানান সিটি মেয়র সাদিক। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাব উদ্দিন খাঁন বিপিএম (বার), জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান, ডিজিএফআই’র ডিডি কর্নেল জিএম শরিফ আহম্মেদ, র‌্যাব-৮ এর প্রধান নির্বাহী কর্মকর্তা আতিকা সুলতানা, শের-ই-বাংলা মেডিকেল কলেজের পরিচালক ডা. বাকির হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার মাহাফুজুর রহমান (বিপিএম), ডিসি (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূঁঞা, ডিসি (উত্তর) জাহাঙ্গীর হোসেন, ডিসি (ট্রাফিক) খাইরুল আলম, ডিসি (এসবি) রায়হান, ৪ থানার ওসি, বরিশাল সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা খায়রুল হাসান ও অন্যান্য কর্মকর্তাসহ প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তাবৃন্দ।
Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।