আজকের বার্তা | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে মে, ২০১৯ ইং

রমজানে বিকিনি পরে ছবি শেয়ার, বিতর্কে মুসলিম অভিনেত্রী

প্রকাশিত : মে ১৫, ২০১৯, ২২:১৭

রমজানে বিকিনি পরে ছবি শেয়ার, বিতর্কে মুসলিম অভিনেত্রী

গ্রীষ্মের প্রখর তাপের উত্তাপ্ত যেন ছড়িয়ে পড়েছে তারকাদের মাঝে। সামাজিক যোগাযোগমাধ্যমে মডেল-অভিনেত্রীদের একের পর এক স্বল্পপোশাকে ছবি শেয়ার যেন তাই প্রমাণ করছে। আর এতে ট্রোল ও নেতিবাচক মন্তব্যের শিকারও হচ্ছেন তারা। এবার পবিত্র রমজান মাসে বিকিনিপরা ছবি শেয়ার করে সমালোচনার তুঙ্গে ইরানী মুসলিম অভিনেত্রী মান্দানা কারিমি।

মান্দানার ইন্সট্রাগ্রামের প্রোফাইলে দেখা গেছে,  রঙ-বেরঙের বিকিনি পরে রমজান মাসেই একাধিক ছবি-ভিডিও শেয়ার করেছেন মান্দানা। একটি ভিডিওতে দেখা গেছে, সুইমিং পুলের পানিতে জলপরীর মতো সাঁতার কেটে বেড়াচ্ছেন তিনি। অন্য একটি ভিডিওতে আয়নার সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা যাচ্ছে তাকে।  মান্দনার বিকিনি পরা ছবি ও ভিডিও ঝড় তুলেছে ঠিকই। তবে মুসলিম ঘরের হয়ে রমজান মাসে বিকিনি পরায় সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার তিনি।

অভিনেত্রী ছবির নিচে একজন লেখেন, জাহান্নামকে আমন্ত্রণ করছে। নিজের শরীর আবৃত করুণ।অপরজন লিখেছেন, বিচ্ছিরি।‘নিজেকে কীভাবে মুসলিম বলে দাবি করেন আপনি’-এমন প্রশ্নও তোলেন একজন। একজন লিখেন, রমজান মাসে মুসলিম হয়ে কিছুটা লজ্জা করুণ।অভিনেত্রী ছবির নিচে একজন লেখেন, রমজান মাস চলছে। আর মান্দানা বিকিনি পরা ছবি পোস্ট করছেন। প্রাউড মোমেন্ট।

রসিকতার সুরে একজন লেখে, রমজান মাসে জান্নাত দেখিয়ে দিয়েছেন। নিঃসন্দেহে বিকিনি পরা ছবিতে মান্দানাকে অসাধারণ লাগছে। তার ফ্যানরাও সেই সব ছবি দারুণ উপভোগ করেছে।প্রসঙ্গত, ১৯৮৮ সালে তেহরানে এক মুসলিম পরিবার জন্মগ্রহণ করেন মান্দানা কারিমি। তার বাবা রেজা কারিমি ইরানের সিয়া সম্প্রদায়ের অনুরাগী এবং তার মা সাবা কারিমি ভারতের সিয়া মুসলিম অনুরাগী।  ইরানের ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয়ের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেন মান্দানা।  এরপর একাধিক মডেলিং শোতে সফলতার পর বলিউডে অভিষেক করেন তিনি।

মূলত, সালমান খানের রিয়ালিটি শো ‘বিগ বস’ এর মাধ্যমে জনপ্রিয়তা পান তিনি।  এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি একটি রক্ষণশীল মুসলিম পরিবারে বড় হয়েছি। ছোটবেলা থেকেই আমি খুব লাজুক ও শান্ত ছিলাম।  বেশিরভাগ সময় রুমে একাই কাটাতে পছন্দ করতাম।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।