আজকের বার্তা | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০১৯ ইং

‘রক্তবিন্দু দিয়ে হলেও শ্রমিকের ভালোবাসার প্রতিদান দিব’

প্রকাশিত : মে ০১, ২০১৯, ২১:৫৫

‘রক্তবিন্দু দিয়ে হলেও শ্রমিকের ভালোবাসার প্রতিদান দিব’

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, শ্রমিকদের অধিকার সবার আগে। শ্রমিকের ঘাম শুকানোর আগে তাদের মজুরি পরিশোধ করা দরকার। আমার রক্তবিন্দ দিয়ে হলেও শ্রমিকের ভালোবাসার প্রতিদান দেবো।  প্রতিমন্ত্রী বুধবার সকাল ১১ টায় সিংড়া বাসস্ট্যান্ডে এক শ্রমিক সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, প্রথম যখন এলাকার সংসদ সদস্য নির্বাচিত হই। তখন সব মতের শ্রমিককে ঐক্যবদ্ধ করে আব্দুল আজিজ নামে একজন শ্রমিককে রিকসা প্রদানের মধ্য দিয়ে শ্রমিককে মালিকে পরিনত করার উদ্যোগ নেই। সিংড়ার ২৪টি শ্রমিক সংগঠনকে ঐক্যবদ্ধ করতে সক্ষম হই।  প্রতি বছর শ্রমিককে মালিকে পরিনত করা হচ্ছে। শ্রমিকদের কল্যানে আজীবন কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, আমি আজীবন এমপি, মন্ত্রী থাকবো না।  কিন্তু শ্রমিকদের ভালোবাসার প্রতিদান দিয়ে যাবো।

মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে ও রিকসাভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র মোঃজান্নাতুল ফেরদৌস,  শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফল হাবিব রুবেল, বাস মালিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম স্বপন, সাধারন স¤পাদক হাসান ইমাম, ডালিম আহমেদ ডনসহ বিভিন্ন শ্রমিক নেতৃবৃন্দ। এর আগে বন্যাঢ র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে ৯ জন শ্রমিক পরিবারকে সেলাই মেশিন, ২ জন শ্রমিককে রিকসা, ৫ জন শ্রমিককে ভ্যান প্রদান করেন প্রতিমন্ত্রী পলক।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।