আজকের বার্তা | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০১৯ ইং

মেয়ের অদ্ভুত সাজ নিয়ে যা বললেন প্রিয়াঙ্কার মা

প্রকাশিত : মে ০৯, ২০১৯, ১৪:৫৪

মেয়ের অদ্ভুত সাজ নিয়ে যা বললেন প্রিয়াঙ্কার মা

প্রতিবছরের ন্যায় এবারও মেট গালা শোতে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। তবে রেড কার্পেটে অভিনেত্রীর এবারের নাটকীয় সাজ তাকে তুমুল সমালোচনায় ফেলেছে।  সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার এই সাজ নিয়ে তৈরি হয় ট্রল। মেয়ের এই অদ্ভুত সাজ নিয়ে এবার মুখ খুলেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।প্রিয়াঙ্কার এই লুক নিয়ে মধু চোপড়া বলেন, ‘এত দূর থেকে কীভাবে ওকে প্রতিক্রিয়া দিতে পারি, ও আমার সামনে থাকতো তো জড়িয়ে ধরতাম। ভীষণ সুন্দর দেখাচ্ছিল ওকে।  খুবই স্পেশাল লাগছিল।’

মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট-এর এই আয়োজনে মেট গালা-২০১৯ এর রেড কার্পেটে এবার ‘নোটস অন ফ্যাশন’ এই থিমকে মাথায় রেখেই রেড কার্পেটে হাজির হয়েছিলেন সেলিব্রিটিরা।  সেই তালিকায় থেকে বাদ জাননি প্রিয়াঙ্কাও।বিয়ের পর এই প্রথমবার নিকের সঙ্গে মেট গালার রেড কার্পেটে হাজির হন তিনি। তার পরনে ছিল ‘ক্রিশ্চিয়ান ডিওর’ ব্র্যান্ডের রুপোলি গাউন, সঙ্গে রয়েছে রং-বেরঙের পালকে মত স্টাইলের ওড়না। যার সঙ্গে পরে ছিলেন থাই হাই পোলকা ডটেট টাইটস। সঙ্গে ম্যাচিং করে মাথায় পরেছিলেন রুপালি ক্রাউন। কপালে রুপালি টিপ।গত মঙ্গলবার মেট গালা ২০১৯-এর রেড কার্পেটে হাজির হতেই নজর কাড়ে প্রিয়াঙ্কার সাজ।  জানা যায়, প্রিয়াঙ্কাকে এই লুক দিয়েছেন তার স্টাইলিশ মিমি কাটরেল এবং মেক আপ করেছেন খ্যাতনামা মেকআপ আর্টিস্ট পাতি ডুবরফ।

তবে প্রিয়াঙ্কার এই সাজ নিয়ে তুমুল আলোচনা হচ্ছে সোশ্যাল ওয়ালে। কেউ লিখেছেন, প্রিয়াঙ্কাকে শ্রীলঙ্কার বোলার মালিঙ্গার মতো দেখতে লাগছে।  ‘মালিঙ্গাকে কী সুন্দর দেখতে লাগছে’— এ হেন কমেন্ট করেছেন কেউ। আবার কেউ মজা করে লিখেছেন, সদ্য ওড়িশা উপকূলে আছড়ে পড়া সাইক্লোন ফণীর দাপটে প্রিয়াঙ্কার এই হাল হয়েছে।যদিও কেন এভাবে সেজেছেন তা নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি প্রিয়াঙ্কা। এমনকি ট্রোলিংয়েরও কোনো জবাব দেননি এই অভিনেত্রী।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।