আজকের বার্তা | logo

৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই জুন, ২০১৯ ইং

জাতীয় পার্টির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : মে ২৫, ২০১৯, ১৪:৫৪

জাতীয় পার্টির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি ॥ ঈমান আকিদা ঠিক রেখে চলতে হবে সবাইকে। ইসলাম ও মুসলমানদের বাঁচাতে হলে আল্লাহর দেয়া কোরআনের আইন জমিনে প্রতিষ্ঠা করতে হবে। এর কোন বিকল্প নাই। দেশ আজ গভীর সংকটের মধ্যে আছে। দেশকে বাঁচাতে হলে সকলের ঐক্যমতের ভিত্তিতে দেশ চালাতে হবে। রোজা আমাদের ত্যাগের মহিমা শিক্ষা দেয়। আমার রোজা রাখি কিন্তু রোজার শিক্ষা নিয়ে চলি না। সাবেক রাষ্ট্রপতি পল্লী বন্ধু এরশাদ ইসলামকে রাষ্ট্রধর্ম করেছেন। ইসলামের অনেক খেদমত করেছেন। তিনি আজ অসুস্থ, তার জন্য সকলে দোয়া করবেন। জাতীয় পার্টি বরিশাল জেলা ও মহানগর শাখা আয়োজিত গতকাল বিকালে বরিশাল আইনজীবী সমিতির শহীদ আবদুর রব সেরনিয়াবাত মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া ইফতার মাহফিলে প্রধান অতিথি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নেতা বিশিষ্ট শিক্ষানুরাগী, শিল্পপতি, সমাজসেবক ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস একথা বলেছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাপার জেলা আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল। আরো বক্তব্য রাখেন জাপা মহানগরের সহ সভাপতি আকতার রহমান সপ্রু, জাপান জেলা যুগ্ম আহ্বায়ক অ্যাড. আবদুল জলিল, জাপা মহানগরের সহসভাপতি রফিকুল ইসলাম গফুর, জেলা জাপা’র সদস্য সচিব আলহাজ্ব মীর জসিম উদ্দিন জসিম, জাপা’র জেলা নেতা মঞ্জুরুল আলম খোকন, আঃ আলীম, নজরুল ইসলাম, ফোরকান তালুকদার, শাহীন নুরে আলম সাজু, বাবু ননী গোপাল, জাকির হোসেন, জাতীয় শ্রমিক পার্টির নেতা আঃ মান্নান, আঃ জলিল, বাকের মিয়া, রিপন মোল্লা, জাহাঙ্গীর হোসেন ফকির, মোসলেম ফরাজী, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতা মজিবর রহমান, ফিরোজ আহম্মেদ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আনিচুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন অ্যাড. এম এ জলিল।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।